ওজোপাডিকোর লুটপাট চালু রাখতেই সিবিএ নেতা আলমগীর চাকরীচ্যুত

0
384

খুলনা টাইমস প্রতিবেদক:
জাতীয় শ্রমিক লীগ খুলনা জেলা শাখার সংবাদ সম্মেলন থেকে দাবি করা হয়েছে, পদ্মার এপারের একুশ জেলা নিয়ে গঠিত ওয়েষ্ট জোন পাওয়ার ডিষ্ট্রিবিউশন কোম্পানীর লুটপাট চলমান রাখার জন্যই ওজোপাডিকো সিবিএ’র সাধারণ সম্পাদক শেখ আলমগীরকে চাকরীচ্যুত করা হয়েছে। অবিলম্বে তার চাকরীর মেয়াদ না বাড়ানো হলে ওজোপাডিকোসহ খুলনায় যে কোন উদ্ধুত পরিস্থিতির জন্য কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো: শফিক উদ্দিনই দায়ী থাকবেন। বুধবার সকালে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তৃতা পাঠ করেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ মো: পীর আলী।
এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা বি.এম জাফর, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ও ওজোপাডিকো সিবিএ সভাপতি সৈয়দ তারিকুল ইসলাম, প্রধান উপদেষ্টা মোঃ আবুল হোসেন চৌধুরী, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মুন্সী সেলিম আহম্মেদ, মোঃ নিজামুল হক বাবলু, এস এম আসাদুজ্জামান, মোঃ ইয়াসিন, সাংগঠনিক সম্পাদক শেখ মারুফ, আলমগীর হোসেন, ফারুক হাওলাদার, নজরুল ইসলাম শিকদার, কামরুল গাজী, দেলোয়ার হোসেন, মহিলা সম্পাদিকা তাসলিমা বেগম, জেলা মহিলা শ্রমিক লীগ সভাপতি মনিরা সুলতানা সহ জাতীয় শ্রমিক লীগ জেলার অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
সংবাদ সম্মেলনে ওজোপাডিকোর বর্তমান ব্যবস্থাপনা পরিচালককে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে অবিলম্বে তার অপসারণও দাবি করা হয়। সাথে সাথে সিবিএ নেতা শেখ আলমগীরকে স্বপদে বহাল রাখার দাবি জানানো হয়।