ঐক্যবদ্ধ হয়ে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র রুখতে হবে : হানিফ

0
539

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ২০১৪ ও ১৮ সালের নির্বাচনের মত ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র রুখতে হবে। জামায়াত বিএনপি’র অনুচরেরা নানা ষড়যন্ত্র করে দলের ভেতরে বাইরে, দেশে ও বিদেশে গভীর চক্রান্ত করছে। চক্রান্তের জবাব দিতে হলে ওই সব চক্রান্তকারীদের চিহ্নিত করতে হবে। সম্মেলনের মাধ্যমে ওদের চিহ্নিত করে দলকে সুসংগঠিত করতে হবে।
তিনি আরও বলেন, দলে অনুপ্রবেশকারীদের ব্যাপারে স্থানীয় পর্যায়ে অবশ্যই আলোচনা করতে হবে। যেন দলের মধ্যে কোন ভুল বোঝাবুঝি না থাকে। এছাড়া সমাজের ভাল মানুষ, যাদের মাদকের সাথে সম্পৃক্ততা নেই, যাদের বিরুদ্ধে অনৈতিক অভিযোগ নেই, তাদেরকে দলে যোগদানের ব্যাপারে বাধা নেই। কিন্তু জামায়াত-শিবিরের রাজনীতিতে জড়িত কাউকে দলে নেয়ার সুযোগ নেই।
তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, অক্টোবরে জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আগামী সেপ্টেম্বরের মধ্যেই ওয়ার্ড, থানা ও মহানগরের সম্মেলন শেষ করতে হবে। সেভাবেই সকলকে প্রস্তুতি নিতে হবে।
গতকাল শনিবার দুপুর ২টায় ইউনাইটেড ক্লাবে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের অংশগ্রহণে খুলনা মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।