এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের আ’লীগের অভিনন্দন

0
332

যশোর শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি ও সমমান পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, কোমলমতি পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে যাতায়াত এবং তাদের সকল ধরনের নিরাপত্তা নিশ্চিত করে পরিবেশকে শান্তি পূর্ণ রাখতে হবে। পরীক্ষা কেন্দ্রের আশে পাশে যেন কোন বখাটেরা পরীক্ষার্থীদের বিরক্ত করতে না পারে সেজন্যে সংশ্লিষ্ট আইন শৃংখলা বাহিনীর প্রতি আহবান জানান। পরীক্ষার্থীরা যাতে নিরবিচ্ছিন্ন পরিবেশে পরীক্ষা দিয়ে সফলভাবে উত্তীর্ণ হতে পারে সেজন্যে সকলকে সহযোগিতা করারও আহবান জানান।
নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১ বাস্তবায়নে সকলকে এগিয়ে এসে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার জন্য আহবান জানান। নেতৃবৃন্দ সকল অভিভাবক, অভিভাবিকাকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, কোমলমতি পরীক্ষার্থীদের দিকে সুনজর রেখে তাদের পাশে থাকতে হবে। সমাজের সকল শ্রেণি পেশার মানুষ বিশেষ করে শিক্ষকদেরকে পরীক্ষার্থীদের সহযোগিতা করার আহবান জানান।
বিবৃতি দাতারা হলেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি। প্রেস বিজ্ঞপ্তি#