এমপি সালাম মুর্শেদী’র সঙ্গে ফোয়াব নেতৃবৃন্দের মতবিনিময়

0
520

বিজ্ঞপ্তিঃ খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী’র সঙ্গে ফিস ফার্ম ওনার্স এসোসিয়েশন বাংলাদেশ (ফোয়াব) আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভা বৃহস্পতিবার বেলা ১১টায় খুলনা সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়।
সভায় অ্যাকুয়াকালচার সেক্টরের টেকসই উন্নয়নে মানসম্পন্ন উপকরণের অভাব, ন্যায্য মূল্য না পাওয়া, অতিবর্ষণ ও জলবায়ূর প্রভাবে ক্ষতিগ্রস্থদের ক্ষতিপূরণ, উপকূলীয় অঞ্চলে গুড অ্যাকুয়া কালচার প্রশিক্ষণ এবং মৎস্য খামারের লাইসেন্স গ্রহণের সিদ্ধান্ত বাস্তবায়নে সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের অনিহার কারণে চিংড়ি রপ্তানিতে ধ্বসসহ মৎস্য সেক্টরের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। সভায় ফোয়াব নেতৃবৃন্দ সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের মতামতের ভিত্তিতে পরিকল্পনা প্রণয়নের আহবান জানান।
সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী ফোয়াব নেতৃবৃন্দকে উল্লিখিত বিষয়ে আশ্বস্ত করে অ্যাকুয়াকালচার সেক্টরের টেকসই উন্নয়ন এবং রপ্তানি বৃদ্ধি ও গ্রামীণ অর্থনীতি শক্তিশালী করণে সম্ভাব্য সবকিছুই করা হবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
মতবিনিময় শেষে ফোয়াব আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন ফোয়াব সভাপতি মোল্লা সামছুর রহমান শাহীন, যুগ্ন সম্পাদক শেখ সাকিল হোসেন, লস্কার মনিরুজ্জামান, বাহাদুর শেখ, শাফায়াত হোসেন শাওন, সাইফুল ইসলাম কামাল, খুলনা আঞ্চলিক কমিটির আহবায়ক লস্কার উবাইদুর রহমান, সদস্য সচিব কানাই মন্ডল, তপক মন্ডল তপু, আমীর হোসেন বাবু, জুলফাত উল্লাহ আগা, সোনালী বিনতে শরীফ, সিরাজুল ইসলাম সহ আরও অনেকে