এমপি মিজানের সৌজন্যে খুলনা প্রেসক্লাবের বনভোজন

0
468

প্রেস রিলিজি:
খুলনা-২ আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজানের সৌজন্যে আজ শুক্রবার মহানগরীর খালিশপুরস্থ ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কে বনভোজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এদিকে অনেক কর্মব্যস্ততার মধ্যেও সংসদ সদস্য ও সাপ্তাহিক খুলনার সম্পাদক মিজানুর রহমান মিজান এবং তারা স্ত্রী ফারহান রহমানসহ পরিবারের সদস্যরা গোটা অনুষ্ঠানে উপস্থিত থেকে সাংবাদিক পরিবারের সদস্যসহ আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত থেকে আনন্দ উপভোগ করেন।
অনুষ্ঠানে খুলনা অন্যান্যের মধ্যে খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. হুমায়ুন কবীর, খুলনার পুলিশ সুপার নিজামুল হক মোল্যা, সরকারি পদস্থ কর্মকর্তাবৃন্দ, খুলনা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের নেতৃবৃন্দ, স্থায়ী সদস্য, ইউজার সদস্য এবং তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশ বেতার ও টেলিভিশনের বিশিষ্ট শিল্পীবৃন্দ, সাংবাদিক পরিবারের সদস্যবৃন্দ এবং বুড়ো ব্যান্ডের শিল্পীরা সংগীত পরিবেশন করেন।
এদিকে সাংবাদিকদের সম্মানে বনভোজনসহ সার্বিক আয়োজনের জন্য খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু এবং বনভোজন ও দেশ সফর উপ-পরিষদের আহবায়ক শেখ আবু হাসান সংসদ সদস্য মিজানুর রহমান মিজানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া এই আয়োজনে প্রেসক্লাবের সর্বস্তরের সদস্যবৃন্দ সাার্বিক সহযোগিতা করার তাদেরও আন্তরিক ধন্যবাদ জানানা হয়েছে।