এনলাইটেন্ড লাইফ স্কুলের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ

0
284

সংবাদ বিজ্ঞপ্তি:
আজ রোববার ৩১ ডিসেম্বর এনলাইটেন্ড লাইফ স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। সকাল সাড়ে ১০টায় স্কুল ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি সিআইপি ও মানবাধিকার ব্যুরো খুলনার সভাপতি আলহাজ্ব আব্দুল জব্বার মোল্লা।

প্রধান অতিথি স্কুলের শিক্ষার্থীদের ফলাফল এবং শিক্ষা পদ্ধতি দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, মেধার সাথে নৈতিক গুণাবলীর সন্বয় হলে একজন আদর্শ মানুষ হওয়া সম্ভব।

তিনি আরো বলেন,উন্নত দেশ ও জাতি গঠনে শিক্ষার কোনো বিকল্প নেই। ইংলিশ ভার্সনের পরিচালিত এনলাইটেন্ড লাইফ স্কুলটি অল্প দিনে নগরীতে সুনাম অর্জন করেছে। আগামী দিনে এধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি।
স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমান উল্লাহ আল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেস অতিথি ছিলেন বিশিষ্ট সাংবাদিক শেখ দিদারুল আলম,স্কুলের পরিচালনা বোর্ডের সভাপতি আবু নাঈম ও সদস্য মোহাম্মাদ আলী। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের সিনিয়র শিক্ষক কামরুল ইসলাম।
অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় শীর্ষে থাকা শিক্ষার্থীদের ক্রেস্ট উপহার দেওয়া হয়। বিশেষ করে প্রাথমিকের সমাপনী পরীক্ষা শতভাগ পাশ করায় উপস্থিত অভিভাবক ও অতিথিরা সন্তোষ প্রকাশ করেন।