একত্রে কোভিড-১৯ টিকা নিলেন সোনাডাঙ্গা থানা আ’লীগ সভাপতি বুলু, সম্পাদক আশা

0
41

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাসের প্রতিষেধক ভ্যাকসিন (টিকা) নিলেন সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি ছিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস ও সাধারণ সম্পাদক তছলিম আহমেদ আশা। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) টিকা কেন্দ্রে বুধবার দুপুর ১২ টায় তারা টিকা গ্রহণ করেন। এর আগে হাসপাতাল পরিচালক ডা: এটিএম মঞ্জুর মোর্শেদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এসময় সভাপতি বুলু বিশ্বাস বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সকলকে টিকা গ্রহন করা উচিত। তাই আজ টিকা নিলাম। নিজে বাঁচতে এবং দেশ তথা সারা বিশ্বকে করোনার আগ্রাসী ছোবল থেকে বাঁচাতে সকলকে টিকা নেওয়ার আহবান জানান। টিকা গ্রহণ শেষে বলেন, এতে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই এবং বেশ স্বাভাবিক লাগছে।
অপরদিকে সাধারণ সম্পাদক তছলিম আহমেদ আশা বলেন, ভ্যাকসিন সম্পর্কে গুজবের কারনে মানুষের মাঝে যে ভীতিটা ছিল, সেটা এখন নেই। তাইতো টিকা নেওয়ার জন্য সিরিয়াল দিয়ে দাড়িয়ে থাকতে হয়। মানুষ এখন অনেক সচেতন। নিজেদের ভাল নিজেরা বোঝে। দেখা যাচ্ছে যারা প্রথমে গুজব রটিয়েছে তারাই আজ সবার আগে টিকা নেওয়ার জন্য লাইনে দাড়িয়ে আছে। আজ আমি ও আমার স্ত্রী দুজনেই কোভিড-১৯ এর টিকা গ্রহন করেছি। এতে কোন অসুবিধা লাগছেনা। এসময় খুলনা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মল্লিক আবিদ হোসেন কবির, সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ রুহুল আমিন খান সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here