একজন ক্রীড়াবিদ আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে পারে -খুলনা বিভাগীয় কমিশনার

0
27

তথ্য বিবরণী
মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে খুলনা জিলা স্কুল মাঠে ৫২তম উপ-আঞ্চলিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ।
প্রধান অতিথির বক্তৃতায় বিভাগীয় কমিশনার বলেন, পড়াশুনার সাথে শিক্ষার্থীদের খোলাধুলা অঙ্গাঙ্গীভাবে জড়িত। প্রত্যেক দিন খেলাধুলা করলে শরীর সুস্থ রাখা যায়। খেলাধুলা শৃঙ্খলাবোধ ও যে কোন নিয়মনীতি মেলা চলার সক্ষমতা তৈরি করে। খেলাধুলার মধ্যদিয়ে নিজের জীবনকে প্রতিষ্ঠা করা যায়। ক্রিকেটে আমাদের দেশের খেলোয়াড়রা ভালো অবস্থানে রয়েছে। একজন ক্রীড়াবিদ আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে পারে। এই প্রতিযোগিতার মাধ্যমে দেশে ভালো ক্রীড়াবিদ তৈরি হবে বলে বিভাগীয় কমিশনার আশা করেন।
খুলনা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা দপ্তরের উপপরিচালক খোঃ রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার দপ্তরের উপপরিচালক মোঃ ইউসুপ আলী ও জিলা স্কুলের প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত দুলালী দাস। অনুষ্ঠানে খুলনার ১০ জেলার জেলা শিক্ষা অফিসার এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন। উপ-আঞ্চলিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি খুলনা অঞ্চল এ অনুষ্ঠানের আয়োজন করে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here