উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : দাকোপে সাবেক সাংসদ

0
605

আজিজুর রহমান, দাকোপ : খুলনা-১ আসনের সাবেক সাংসদ ননী গোপাল মন্ডল বলেছেন, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, মানুষের জীবনে শান্তি ও সমৃদ্ধি অর্জনে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়ী করার আহবান জানান তিনি। বাজুয়া ইউনিয়নের চুনকুড়ি আনন্দ মেলার মাঠ প্রাঙ্গনে আ’লীগের জনসভায় এ আহবান জানান সাবেক সাংসদ। তিনি বলেন, এতিমের টাকা চুরি করার দায়ে খালেদা জিয়া শান্তি ভোগ করছে। তাদের দিয়ে দেশের উন্নয়ন হয় না।
খুলনার দাকোপ উপজেলায় বৃহস্পতিবার বিকাল ৫টায় সাবেক সাংসদ সমর্থকগোষ্ঠির আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়। উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের আগমনে জনসমুদ্র গোটা মাঠ।
বাজুয়া ইউনিয়নের চুনকুড়ি আন্দন মেলার মাঠ প্রাঙ্গনে ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি চারু প্রসাদ জোয়াদ্দারের সভাপতিত্বে এক জনসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা-১ আসনের সাবেক সাংসদ ননীগোপাল মন্ডল। বিশেষ অতিথি ছিলেন, আ’লীগ নেতা নূরে আলম জোয়াদ্দার, অসিত বরণ সাহা, এ্যাড. জিএম কামরুজ্জামান, গোলাম মোস্তফা খান ও শেখ যুবরাজ। সভায় বক্তরা আ’লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবের সোনার বাংলা এবং প্রধান মন্ত্রীর ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। আর সেই কাংখিত বিজয়ের জন্য দলীয় নেতা কর্মীদের এখন থেকেই নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা ড. অতিন্ত্য মন্ডল, সঞ্জয় কুমার মোড়ল, সমরেশ রায়, অচিন্ত্য সাহা, গাজী সাহাবুদ্দিন, মোল্যা সাহাবুদ্দিন, শিবেন্দ্র প্রসাদ রায়, দেবপ্রসাদ গাইন, শেখ বাবুল আক্তার, দীপংকর বৈদ্য, গাজী সরোয়ার, শচীন্দ্রনাথ মন্ডল, তারক রায়, তন্ময় সরকার, কমলেশ বাছাড়, অশোক দাস, নিল কমল রায়, সাইফুল ইসলাম, প্রভাষক মলয় রায়, হিরোন্ময় রায়, যুগোল কৃষ্ণ মন্ডল, অমিত সাহা, মাখন লাল চক্রবর্তী, দেবদাস গাইন আরো অনেকে।
মঞ্চে উঠে উপস্থিত জনতার উষ্ণ অভ্যর্থনায় হাত নেড়ে জবাব দেন সাবেক সাংসদ। শ্লোগানে মুখরিত হয়ে ওঠে গোটা এলাকা।