উদ্যোক্তা সম্মাননা পেলেন দৈনিক খুলনা টাইমস সম্পাদক সুমন আহমেদ

0
104
টাইমস প্রতিবেদক:
উদ্যোক্তা সম্মাননা পেলেন খুলনা টাইমস সম্পাদক সুমন আহমদ। সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়। শুক্রবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় খুলনা নগরীর উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরীতে অনুষ্ঠিত অপরাজিতা যুব কল্যাণ সংস্থার এক যুগ পূর্তি উপলক্ষে আয়োজিত উদ্যোক্তা সম্মাননা পুরস্কার ও আলোচনা সভায় দৈনিক খুলনা টাইমস সম্পাদক সহ আরও কতিপয় উদ্যোক্তাকে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেসিসি’র প্যানেল মেয়র-১ ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম মুন্না। সম্মানিত অতিথি ছিলেন কেসিসি’র ১৩নং ওয়ার্ড কাউন্সিলর এসএম খুরশিদ আহম্মেদ টোনা। বিশেষ অতিথি ছিলেন খুলনা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো: মতিয়ার রহমান, আস্থা সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান হাবিবুর রহমান অন্তর, আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ কেন্দ্রীয় কমিটির নেতা, বীর মুক্তিযোদ্ধা ড. এসএম আখতারুজ্জামান এবং জনউদ্যোগ খুলনার সদস্য সচিব মহেন্দ্র নাথ সেন। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোছা: ফাহিমা খাতুন। পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক অনুপ কুমার মন্ডল।
অনুষ্ঠানে আগত অতিথিদের উত্তরীয় পরিয়ে ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে বরণ করে নেয়া হয়। এরপর সংক্ষপ্তি বক্তৃতা, কেক কাটা ও সদন প্রদান। শেষে সাংস্কৃতিক সন্ধ্যা পরিবেশনের মধ্য দিয়ে এক যুগ পূর্তি উদযাপন অনুষ্ঠান সম্পন্ন করে অপরাজিতা যুব কল্যাণ সংস্থা।