উত্তরা মোটর্স মি এন্ড মাই পালসার কেম্পেইন বিজয়ীদেরকে পুরষ্কৃত করল

0
663

পালসার বাংলাদেশ ফেসবুক পেইজ মি এন্ড মাই (গব গু) পালসার কেম্পেইনের ৩য় ও ৪র্থ সপ্তাহের সেরা ১০জন বিজয়ীকে পুরষ্কৃত করল উত্তরা মোটর্স লিমিটেড। বাংলাদেশে সর্বপ্রথম এবং নাম্বার ওয়ান স্পোর্টস বাইকই বাজাজ পালসার যা বর্তমানে তিন লক্ষ এর অধিক বাংলাদেশের রাস্য়।
উত্তরা মোটর্স বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্বাধিক বিক্রিত মোটরসাইকেল বাজাজ এর একমাত্র পরিবেশক। উত্তরা মোটর্স মোটরসাইকেল বিক্রয় ও বিক্রয়ত্তোর সেবার পাশাপাশি সামাজিক ও সোশাল মিডিয়ায় নানা ধরনের প্রচারনামূলক কাজ করে থাকে।
পালসার বাংলাদেশ ফেসবুক পেইজ এ পর পর ৪ সপ্তাহের মি এন্ড মাই পালসার কেম্পেইনের প্রতিযোগীতা শুরু হয়। ইতিমধ্যে ১ম ও ২য় সপ্তাহের ২ হাজারেরও অধিক প্রতিযোগীর মধ্য থেকে সেরা ১০জন বিজয়ীকে পুরষ্কৃত করেছিল উত্তরা মোটর্স লিমিটেড। এবার ৩য় ও ৪র্থ সপ্তাহের ৩ হাজারেরও অধিক প্রতিযোগীর মধ্য থেকে সেরা ১০জন বিজয়ীকে পুরষ্কৃত করল।
উত্তরা মোটর্স এর কর্পোরেট ভবন উত্তরা সেন্টারে এক অনারম্ভর অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের পুরষ্কৃত করেন উত্তরা মোটর্স এর হেড অব বিজনেস প্লানিং জনাব নাঈমুর রহমান। এ সময় উত্তরা মোটর্স এর অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।