উত্তরা মোটর্স বাজারজাত করন শুরু করল সম্পূর্ন নতুন হট এন্ড টেকি সুজুকি ব্রেজা

0
15

ঢাকা অফিসঃ উত্তরা মোটর্স লিমিটেড বাজারে নিয়ে এল সম্পূর্ন নতুন হট এন্ড টেকি সুজুকি ব্রেজা। সিটি-ব্রেড ঝটঠ গাড়িটিতে রয়েছে ইলেকট্রিক সানরুফ এর সাথে আরও অনেক নতুন বৈশিষ্ট্য যেমন হেড আপ ডিসপ্লে, ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা এবং ৬টি এয়ারব্যাগ।

নাঈমুর রহমান, পরিচালক, উত্তরা মোটর্স লিমিটেড এবং  চিরঞ্জীব রায়, প্রধান নির্বাহী কর্মকর্তা সুজুকি কার বাংলাদেশ, যৌথ ভাবে ঢাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পূর্ন নতুন সুজুকি ব্রেজা গাড়ীর বাজারজাত করনের শুভ উদ্বোধন করেন । শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিভিন্ন কর্পোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ীর মালিকগন, ব্যবসায়ী ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

সম্পূর্ন নতুন সুজুকি ব্রেজা গাড়ির শুভ উদ্বোধন অনুষ্ঠানে জনাব নাঈমুর রহমান বলেন, ‘‘বাংলাদেশে প্রশস্ত এবং প্রিমিয়াম গাড়ির যথেষ্ট চাহিদা রয়েছে এবং ক্রেতাদের সন্তোষজনক চাহিদা মেটাতে আমরা সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ । হট এন্ড টেকি সুজুকি ব্রেজাতে রয়েছে ২০+ হাই-টেক বৈশিষ্ট্য এবং এক গুচ্ছ নিরাপত্তা বৈশিষ্ট্য যা আপনার শহুরে অ্যাডভেঞ্চারে আনন্দ রাখতে সাহায্য করে। সম্পূর্ন নতুন সুজুকি ব্রেজা এর গঠন শৈলী, স্বাচ্ছন্দ্য, কর্মক্ষমতা এবং নিরাপত্তার একটি নিখুঁত ভারসাম্য বজায় রাখে।”

সুজুকি ব্রেজা স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১.৫ লিটার কে-সিরিজ ডুয়েল জেট, ডুয়েল ভিভিটি পেট্রোল ই্ঞ্জিন দ্বারা চালিত যা অসাধারন গতি এবং জ্বালানি সাশ্রয়ী নিশ্চিত করে। বৈশিষ্ট্য সমূহ বিস্তারিত ভাবে জানতে www.suzukicar.com.bd ওয়েব সাইটটি ভিজিট করুন।

সম্পূর্ন নতুন সুজুকি ব্রেজা গাড়িটি সিঙ্গেল টোন ও ডুয়েল টোন সহ সাতটি ভিন্ন রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। গাড়িটির মূল্য ৩৫ লাখ টাকা থেকে শুরু। গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য ৩ বছর বা ৫৫,০০০ কি.মি সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি সহ ১২টি ফ্রি সার্ভিসের নিশ্চয়তা প্রদান করছে।

গ্রাহকরা খুব সহজেই আর্থিক প্রতিষ্ঠান থেকে অটো লোন এর সুবিধাও পাবেন।

উত্তরা মোটর্স ৮০ দশকের শুরু থেকে সুজুকি গাড়ি বিক্রয় করে আসছে এবং এ পর্যন্ত সারা দেশে ৫০,০০০ এর বেশী সুজুকি গাড়ি রয়েছে। বাংলাদেশে সুজুকি গাড়ীর একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে বদ্ধপরিকর, সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপি সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here