উত্তরা মোটর্স কর্তৃক রমজানে কোটি টাকার পুরস্কার এর ১ম র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

0
494

বিজ্ঞপ্তি: পবিত্র মাহে রমজানে বাজাজ মোটরসাইকেল ক্রয় করুন আর র‌্যাফেল ড্র এর মাধ্যমে জিতেনিন মোট ১ কোটি টাকার পুরস্কার। এই অফারের ১মর‌্যাফেল ড্র উত্তরা মোটর্স এর কর্পোরেট অফিসে অনুষ্ঠিত হয় গত ২৪ মে ২০১৮।

১ম বিজয়ীহিসাবে ৫ লক্ষটাকাপুরস্কার জিতে নেন ঢাকার মোঃসাইদুররহমানখান,১লক্ষ টাকাকরে ৫ জনবিজয়ীহলেনখুলনারজনাবমাসুমবিল্লা, ব্রা²নবাড়িয়ার মোঃনাদিরুলখান, ময়মনসিংহেরজনাবনিরাঞ্জন চন্দ্র দাশ, দিনাজপুরেরজনাব শামসুজ্জামান এবংচট্টগ্রামেরজনাবমিঠুন চন্দ্র সহআরও ৩৫ জনপায় ২০ হাজারটাকাকরেএলজিসামগ্রী।

উত্তরা মোটর্স এর উপÑব্যাব¯’াপনা পরিচালকজনাবডুরান্ড মেহদাদুররহমান৫ লক্ষটাকাপুরস্কার বিজয়ীঢাকার মোঃসাইদুররহমানকেপুরস্কৃত করেন, এ সময়জনাবকাজীইমদাদ হোসেন, নির্বাহীপরিচালক, জনাবহুমায়ূনকবির, পরিচালক অর্থ ও হিসাবসহঅনান্য উর্ধত্বন কর্তৃপক্ষউপ¯ি’ত ছিলেন।

যে কোনবাজাজ মোটরসাইকেল ক্রয়ে প্রতিসপ্তাহে ১ম পুরস্কার হিসেবে থাকছেনগদ ৫লক্ষটাকাপুরস্কার, ২য় পুরস্কার হিসেবে ১ লক্ষটাকাকরেপাবে ৫ জনএবংআরও ৩৫ জনপাবে ২০ হাজারটাকাকরেপুরস্কার। এভাবেপ্রতিসপ্তাহেপাবে মোট ৪১ জনপুরস্কার। রমজানের এই অফারটিচলবে ২৩ জুন ২০১৮ পর্যন্ত।

বাংলাদেশেরসবচেয়েজনপ্রিয়, সর্বাধিকবিক্রিতএবংনাম্বার ওয়ানব্রান্ডবাজাজ মোটরসাইকেল ক্রেতাদেরজন্য কোটিটাকার ঈদ বোনাস, এ ছাড়াওবাজাজ মোটরসাইকেলএখনআরও বেশীআকর্ষনীয় মূল্যে, বাজাজসিটি ১০০ মাত্র ৯১,৫০০ টাকায়, প্লাটিনাকিক স্টার্ট ১,০৩,৫০০ টাকা ও সেলফ স্টার্ট ১০৮,৫০০ টাকায়, ডিস্কভার ১০০সিসি ১,২৬,০০০ টাকায়, ডিস্কভার ১২৫সিসি ড্রামএখন ১,৩৩,৫০০টাকাএবংডিস্ক ব্রেকএরমূল্য ১,৪৪,৫০০ টাকা।

আজইআপনারনিকট¯’ উত্তরা মোটর্স এরঅনুমোদিতডিলারেরনিকট থেকে পছন্দেরবাজাজ মোটরসাইকেলআকর্ষনীয় মূল্যে ক্রয় করুনএবং কোটিটাকারপুরস্কার জিতেনিন।

বাংলাদেশে বাজাজ মোটরসাইকেলেরএকমাত্রপরিবেশকউত্তরা মোটর্স লিমিটেড।