ইয়াবার টাকা নিয়ে বিরোধে শাকিলকে হত্যা, গ্রেপ্তার ১

0
351

অনলাইন ডেস্কঃ
রেজাউল হাসান শাকিলের খুনের সঙ্গে জড়িত সন্দেহে আরাফাত হোসেন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরাফাত শাকিলের বন্ধু ছিলেন।

গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম জানিয়েছেন, বুধবার ভোরে রাজধানীর নিকেতন এলাকা থেকে আরাফাত নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিলকে খুনের কথা স্বীকার করেছে আরাফাত। আজ তার ১৬৪ ধারায় জবানবন্দি নিতে আদালতে পাঠানো হবে।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার নিকেতনে বিজ্ঞাপনী সংস্থা টিনসেল টাউনে খুন হন শাকিল। ওই সংস্থায় শাকিল নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন।

মোশাররফ হোসেন নামে শাকিলের এক স্বজন জানিয়েছিলেন, শাকিলের মোবাইল থেকে সকালে তার বাবার কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এরপর তার বাবা গুলশান থানায় গিয়ে বিষয়টি পুলিশকে জানান।

আরাফাতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশের দাবি, তাদের (আরাফাত ও শাকিল) মধ্যে বন্ধুত্ব ছিল। বিভিন্ন কারণে তাদের টাকার লেনদেন ছিল। ইয়াবার কিছু টাকা শাকিলের কাছে পাওনা ছিল আরাফাতের। এ টাকা দিতে অপারগতা জানায় শাকিল। এতেই শাকিলকে হত্যার পরিকল্পনা করে আরাফাত।

পরিকল্পনা অনুযায়ী সোমবার রাতে শাকিলকে বিয়ার খাওয়ায় আরাফাত। এরপর শাকিলকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর অপহরণ করেছে জানিয়ে শাকিলের বাবার কাছে ফোন দেয় আরাফাত। মুক্তিপণের জন্য দুই লাখ টাকাও দাবি করে সে।

নিহত শাকিলের বাড়ি টাঙ্গাইলের কোনাবাড়ীতে। তার বাবার নাম মিলন মিয়া।