ইয়ং বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গোরা স্যারের ইন্তেকাল

0
608

খবর বিজ্ঞপ্তি:
ইয়ং বয়েজ ক্লাব এবং সেন্ট জেভিয়ার্স হাই স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাদী মহিউদ্দিন আহমেদ গোরা স্যার (৭৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে……….রাজিউন)। তিনি শনিবার সকাল সাড়ে ৬টার দিকে আকিজ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালীন সময় তিনি স্ত্রী, ১ মেয়ে, নাতী নাতনী ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম নামাজে জানাজা বাদ জোহর পশ্চিম বানিয়া খামার বিহারী কলোনী মোড় এবং দ্বিতীয় নামাজে জানাজা বাদ আসর নিরালা তাবলীগ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমকে বসুপাড়া কবস্থানে দাফন করা হয়।
গোরা স্যারের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন ইয়ং বয়েজ ক্লাব, জেলা ফুটবল অ্যাসোসিয়েশন, সোনালী অতীত ক্লাব, মোহামেডান স্পোটিং ক্লাব, লিটন স্মৃতি সংসদসহ বিভিন্ন প্রতিষ্ঠান।
ইয়ং বয়েজ ক্লাব : সভাপতি খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি কাজী নাসিবুল হাসান সান্নু, এ মনসুর আজাদ, অ্যাড. রজব আলী, মো. আবজালুর রহমান ও জেড এ মাহমুদ ডন, সাধারণ সম্পাদক আলহাজ্ব আজমল আহমেদ তপন। যুগ্ম সম্পাদক মোরতুজা শেখ ও ফেরদৌস হোসেন লাবু। প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক এম এ জলিল, ক্রীড়া সম্পাদক জিয়াউল হাসান লিটু, কার্যকরী সদস্য এড. শাহরিয়া মোর্শেদা আহমেদ, বিরেন ঘোষ, মহাসিনুর রহমান আফরোজ, মফিদুল ইসলাম টুটুল, শেখ ইশারুল হক, মো. ইকবাল হোসেন, জামিরুল হুদা জহর, মীর বরকত আলী ও জাকির হোসেন হাওলাদার।
জেলা ফুটবল এসোসিয়েশন : সভাপতি অ্যাড. সাইফুল ইসলাম, সহ-সভাপতি মোস্তাকুজ্জামান ও মো. মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি, কার্যনির্বাহী সদস্য এস এম মোয়াজ্জেম রশিদী দোজা, এ মনসুর আজাদ, রেজাউল ইসলাম রাজ, একরামুল কবির মিল্টন, শেখ জামিল আকতার লেলিন ও শেখ হেমায়েত উল্লাহ।
সোনালী অতীত ক্লাব : সভাপতি আজমল আহমেদ তপন, সহ-সভাপতি এ মনসুর আজাদ, ইউনুস গাজী, আফজালুর রহমান, নুরুল ইসলাম খান কালু, সাধারণ সম্পাদক রেজাউল আহমেদ রাজ, যুগ্ম-সম্পাদক এস এম মনির, কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন আবুল, সাংগঠনিক সম্পাদক মুজিবর রহমান ফয়েজ, প্রচার সম্পাদক এম এ জলিল, দপ্তর সম্পাদক এসএম সোহরাব হোসেন, ক্রীড়া সম্পাদক শেখ হেমায়েত উল্লাহ, কার্যনির্বাহী সদস্য মো. খায়বার হোসেন সমেরু, তরিকুল ইসলাম সোহান ও মো. জাহিদ হাসান ডানোসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।

মোহামেডান স্পোটিং ক্লাব : উপদেষ্টা ও সিটি মেয়র মো. মনিরুজ্জামান মনি, সভাপতি সৈয়দ জাহিদ হোসেন, সহ-সভাপতি ওহিদুজ্জামান খান পল্টু, সাধারণ সম্পাদক গোলাম রহমান বাবু, যুগ্ম- সাধারণ সম্পাদক শাহ্ আসিফ হোসেন রিংকু ও শহিদুল ইসলামসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।
লিটন স্মৃতি সংসদ : সভাপতি ও নগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, সহ-সভাপতি ফরিদ আহমেদ খোকন, সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান চৌধুরী বাবু, সহ-সাধারন সম্পাদক শেখ নাজমুল কবির সাদী ও সাব্বির ওসমানী, কোষাধ্যক্ষ নিলয় মজুমদার বাবু, প্রচার সম্পাদক এম এ জলিল, ক্রীড়া সম্পাদক কার্ত্তিক চন্দ্র দে, সহ-ক্রীড়া সম্পাদক জয়নুল আবেদিন সাগর, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সমীর কুমার দে, সহ-শিক্ষা ও সাহিত্য সম্পাদক পারভেজ সাজ্জাত সুমন, সমাজ কল্যাণ ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক আজিম উল্লাহ বাবর, দপ্তর সম্পাদক বিকাশ চন্দ্র রায় চৌধুরী, সদস্য করিম বাবু, শেখ আশরাফ-উজ-জামান, এড. মাহফিজুর রহমান, কামরুল হাসান রুমি, কামরুজ্জামান কামরুল ও মো. মাসুদ হোসেন, রাজা, রুমি, লাবলু, খায়রুল, জাকির, মনির, অহিদুলসহ ক্লাবের কর্মকর্তা-কর্মচারী এবং সদস্যবৃন্দ।