ইসলামী যুব আন্দোলন খুলনা সদর থানার সভাপতি ফরিদ, সম্পাদক জুনায়েদ 

0
719

প্রেস বিজ্ঞপ্তিঃ বৃহস্পতিবার ( ১৬ মে, ২০১৯ মোতাবেক ১০ রমযান) বাদ আছর হতে নগরীর নিউ আজমেরী কাচ্চি কিচেন রেস্টুরেন্ট এ ইসলামী যুব আন্দোলন খুলনা সদর থানা শাখার দ্বি-বার্ষিক থানা সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
থানা সভাপতি মাওলানা ফরিদ উদ্দীন আযহার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম জুনাইদ মাহমুদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দীন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরীর সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রহমত বরকত ও মাগফিরাতের বার্তা নিয়ে আমাদের মাঝে রমযানের আগমণ হয়। এ মাসে সকল মুসলমান বেশী বেশী আল্লাহর ইবাদত করে ও আত্ম-সংযম করে থাকে। তবে এমনটা শুধু রমযানে নয় বরং সারা বছর করতে পারলেই সমাজে শান্তির হাওয়া বইবে। বিশেষ করে যুব সমাজে আত্মিক উন্নয়ন ঘটানোর জন্য বিশেষ ভূমিকা রাখে মাহে রমযান। তাই তিনি বলেন যুবকদের আত্মিক পরিশুদ্ধতা স্থায়ীত্ব ঘটাতে মহিমান্বিত মাসে সম্প্রীতি ও আদর্শের পথে যুব সমাজকে হাতছানি দিয়ে ডাকছে ইসলামী যুব আন্দোলন। তিনি আরো বলেন, পবিত্র এ মাসেও আমাদের মাঝে কিছু খারাপ কাজ সংঘটিত হয়ে থাকে। বিশেষ করে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করা, দিনের বেলায় প্রকাশ্যে হোটেলে পানাহার, অশ্লীল বিজ্ঞাপন প্রদর্শন এসব কার্যক্রম থেকে বিরত থাকতে তিনি সকলের প্রতি বিশেষ অনুরোধ জানান। পাশাপাশি এ মাসে প্রতিবেশীদের প্রতি বিশেষ খেয়াল রাখতে ও দরিদ্র বিমোচনে দানের পরিমাণ বৃদ্ধি করতে ইসলামী যুব আন্দোলনের পক্ষ থেকে তিনি সকলের কাছে আহবান জানান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন নগর প্রশিক্ষণ সম্পাদক মাওঃ ইমরান হোসাইন, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা সদর থানার সভাপতি আলহাজ্ব মোঃ আবু তাহের, সেক্রেটারী মোঃ শরিফুল ইসলাম, নগর যুব নেতা আলহাজ্ব আবুল কাশেম, মুহাম্মদ ইসহাক ফরিদী, হাফেজ মোঃ হাসান, গাজী ফেরদাউস সুমন, ইশা ছাত্র আন্দোলন সদর থানা সভাপতি মোঃ ইব্রাহিম ইসলাম আবির, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুব নেতা মাওলানা মারুফ বিন ইব্রাহিম, মোঃ আলমগীর হোসেন, মোঃ গোলাম সরোয়ার, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ ইনসান আলী, আব্দুল্লাহ আল মামুন, মাসুম বিন ইব্রাহিম, আকবর জমাদ্দার, মাওলানা ইসমাইল হোসেন, মোঃ আল-আমিন ও হাফেজ আরিফ বিল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে ইসলামী যুব আন্দোলন খুলনা সদর থানার ২০১৭-১৯ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষনা করে আগামী ২০১৯-২১ সেশনের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়। নতুন কমিটির
সভাপতি হিসেবে মাওলানা ফরিদ উদ্দিন,
সহ-সভাপতি হিসেবে মাওলানা হাবিবুল্লাহ গাজী
সাধারণ সম্পাদক হিসেবে এইচ এম জুনাইদ মাহমুদ।