ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ

0
375

প্রেস বিজ্ঞপ্তিঃ
ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার উদ্দোগে সারাদেশে খুন, গুম, ধর্ষণ, হত্যা, গ্যাসের মূল্য বৃদ্ধি, ভারতে মুসলমানদের নৃশংস হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ (১৩ জুলাই) শনিবার বিকাল ৪ টায় নগরীর বায়তুন নুর মসজিদ কমপ্লেক্সের উত্তরে গেটের সামনে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হবে।
আজকের কর্মসূচিতে সকলকে অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ, জেলা সভাপতি মাওঃ আব্দুল্লাহ ইমরান, নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী আব্দুল্লাহ আল মামুন।
আজকের কর্মসুচি সফল করার লক্ষ্যে নগরের সকল থানায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সদর থানায় আলহাজ্ব আবু তাহেরের সভাপতিত্বে ও মোঃ শরিফুল ইসলামের পরিচালনায়, সোনাডাঙ্গা থানায় আলহাজ্ব ইমরান হোসাইনের সভাপতিত্বে ও মোল্লা রবিউল ইসলাম তুষারের পরিচালনায়, খালিশপুর থানায় হাফেজ আব্দুল লতিফের সভাপতিত্বে ও মাওঃ হাফিজুর রহমানের পরিচালনায়, দৌলতপুর থানায় মোঃ তরিকুল ইসলাম কাবিরের সভাপতি ও হাফেজ খায়রুল ইসলামের পরিচালনায়, খানজাহান আলী থানায় আলহাজ্ব আসাদুজ্জামান রোকনের সভাপতিত্বে ও মোঃ কামরুল ইসলামের পরিচালনায়, লবনচরা থানায় মাওঃ দ্বীন ইসলামের সভাপতিত্বে ও প্রিন্সিপাল শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।