ইশা ছাত্র আন্দোলনের খুলনা বিভাগীয় সমাবেশ আজ, ব্যাপক প্রস্তুতি

0
335

খবর বিজ্ঞপ্তি:
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৮ বছর প‚র্তি ও ২৯ বছরে পদার্পন উপলক্ষে আজ ৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ২ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর ও জেলার ব্যবস্থাপনায় ও কেন্দ্রীয় কমিটির তত্বাবধানে খুলনার শহীদ হাদিস পার্কে খুলনা বিভাগীয় প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত হবে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ডা. মোখণার হুসাইন, নায়েবে আমীর অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমানসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সমাবেশে সভাপতিত্ব করবেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সেক্রেটারী জেনারেল মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ।
বিভাগীয় সমাবেশ সফলে মহানগর ও জেলার উদ্যোগে বিভিন্ন কর্মস‚চি পালন করা হয়। পোষ্টারিং, দেয়াল লিখন, মোড়ে মোড়ে ফেস্টুন, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের নিকট দাওয়াত পত্র ও লিফলেট বিতরণ, বরেণ্য শিক্ষাবিদ রাজনীতিবিদ, সাংবাদিকদের নিকট দাওয়াত পত্র প্রদান, থানা ও উপজেলায় যৌথ আলোচনা সভা, খুলনার ইশা ছাত্র আন্দোলনের সাবেক দায়িত্বশীলদের সাথে মতবিনিময় সভা এবং ৩০ আগস্ট শুক্রবার খুলনা মহানগর ও জেলার গুরুত্বপ‚র্ণ স্থানসম‚হে থানা উপজেলার ব্যবস্থাপনায় প্রচার মিছিল অনুষ্ঠিত হয়।
আজকের খুলনা বিভাগীয় সমাবেশ সফলে খুলনার সকল ছাত্র জনতার প্রতি আহবান জানিয়েছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র খুলনা মহানগর সভাপতি মুহাঃ সাইফুল ইসলাম, জেলা সভাপতি এসকে নাজমুল হাসান, নগর সাধারণ সম্পাদক আব্দুস ছালাম জায়েফ ও জেলা সাধারণ সম্পাদক মুহাঃ নাজমুস সাকিব।