ইন্দুরকানীতে মাসব্যাপি ক্বিরাত প্রতিযোগীতার ফাইনাল কাল

0
419

পিরোজপুর প্রতিনিধি:
প্রতি বছরের ন্যায় এবছরও ইন্দুরকানী প্রবাসি ফাউন্ডেশনের উদ্যোগে রমজান মাসব্যাপি ক্বিরাত প্রতিযোগীতা চলছে। এই অনুষ্ঠান আর্থিক সহযোগীতা করছেন দুবাইয়ের সাইদ আলমোহাইরি, উপজেলার তিনটি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েকশত ছাত্র ছাত্রী মাস ব্যাপি ক্বেরাত প্রতিযোগীতায় অংশগ্রহন করেন। মোট চারটি ক্যাটগড়িতে বিঝয়ীদের পুরস্কৃত করা হবে। তিনটি ইউনিয়ন থেতে চারটি বিভাগে ৩৬ জনকে গ্রান্ড ফাইনালে নির্বাচিত করা হয়েছে।
আগামীকাল রবিবার ইন্দুরকানী উজেলা মিলনায়াতনে দিনব্যাপি গ্রান্ড ফাইনাল প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। দেশবরেন্য আালেমগন উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন। অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে ইন্দুরকানী প্রবাসি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মতিউর রহমান শাহিন বলেন, আমরা প্রতিবছরের ন্যায় এবার ও ক্বিরাত প্রতিযোগীতার শেষ পর্যায় চলে এসেছি আমরা ফাইনালের প্রথম বীজয়ীকে নগদ ১০ হাজার টাকা ও ২য় বিজয়ীকে নগদ ৫ হাজার টাকা এবং ৩য় বিজয়ীকে নগদ ৩ হাজারটাকা সহ মুল্যবান উপহার সামগ্রী প্রদান করা হবে এছাড়া গ্রান্ড ফাইনালে জারা উর্তিন্ন হয়েছে তারা প্রত্যেকেএক হাজার টাকা করে পাবেন। এছারা উপস্থিত দর্শকদের জন্য থাকাবে ইসলামী কুইজ প্রতিযোগীতা।
আমাদের ক্বিরাত প্রতিযোগীতায় র্স্ববিক সহযোগীতা যার করেছেন আমাদের ফাউন্ডেশনের সভাপতি সাইফুর রহমান সোহাগ, আরিফুররহমান টুটুুল, সুমন সহ সকলকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আমাদের ইন্দুরকানী প্রবাসি ফাউন্ডেশন সব সময় অসহায় মানবতার সেবায় নিয়োজীত আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশা আল্লাহ।