ইজিবাইক-রিকসা থেকে চাঁদাবাজি বন্ধ করত হবে : আ’লীগ

0
368

বিজ্ঞপ্তি: খুলনা নগরীত ইজি বাইক ও রিকসার মালিক শ্রমিকদের থেকে চাদা আদায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং আজ থেকে চাঁদা আদায়ের নামে নিরীহ মালিক শ্রমিকদের হয়রানি বন্ধ করার আহবান জানিয়ে বিবৃতি দিয়েছেন আওয়ামী লীগ নেতৃবৃনন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, চাঁদা আদায়ের নামে একশ্রেণির চাঁদাবাজ নগরীতে ইজি বাইক ও রিকসা মালিক শ্রমিকদের উপর নানা ধরনের হয়রানি করছে। যা আমাদের দৃষ্টি গোচর এসেছে। নেতৃবৃন্দ এএর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ থেকেই সকল ধরনের চাঁদাবাজি বন্ধ করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। চাঁদাবাজির নামে যারা নিরীহ মালিক শ্রমিকদের হয়রানি করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি বিশেষ আহবান জানিয়েছেন। একই সাথে চাদা না দেয়ার জন্য সকল ইজি বাইক ও রিকসা মালিক শ্রমিকদের প্রতি আহবান জানিয়েছেন তারা।

বিবৃতিদাতারা হলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেত্রী ও সাবক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলর সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।