ইজিবাইক চাঁদাবাজদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার আহবান সংসদ সদস্যের

0
393

বিজ্ঞপ্তি: নগরীতে নিরীহ ইজি বাইক ও রিকসা মালিক চালক অহেতুক হয়রানির প্রতিবাদে বিশেষ সভা করেছে অটো বাইক মালিক চালক সম্মিলিত পরিষদ।

শুক্রবার বেলা সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে সংগঠনের সভাপতি মো. জিয়াউল ইসলাম কমলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি। এসময়ে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শ্রমিক নেতা হাবিবুর রহমান দুলাল, মো. আনোয়ার মুন্সি শিমুল, মো. খায়রুল মোল্লা, মো. তোতা মিয়া, নবীন হাওলাদার, মো. রাসেদ ব্যাপারী, মো. জহিরুল ইসলাম রানা, লাভলী ব্গেম, মো. রিপনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় নগরীতে ইজি বাইক ও রিকসা থেকে চাঁদা আদায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং বিষ্ময় প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, আজ হতে নগরীতে চাঁদাবাজির নামে ইজি বাইক ও রিকসার মালিক শ্রমিকদের হয়রানি করা চলবে না। নেতৃবৃন্দ এর সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহবান জানান।