ইউপি চেয়ারম্যান রতন হত্যাচেষ্টা মামলার আসামিদের ২ দিনের রিমান্ড

0
792

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখীপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন হত্যাচেষ্টা মামলায় গ্রেফতারকৃত চার আসামির মধ্যে তিন জন আসামিকে ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা দেবহাটা থানার ওসি(তদন্ত) শরিফুল ইসলাম আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করলে প্রত্যেকের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক এমএ জাহিদ।
রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিদুজ্জামান সাদ্দাম, জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আব্দুল গফুর ও তালা উপজেলার জালালপুর ইউনিয়ন ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক শিমুল মোড়ল।
উল্লেখ্য যে, ২ জানুয়ারি রাতে পারুলিয়া থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সখিপুর ইউপি চেয়ারম্যান রতনকে গুলি করে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। ঘটনার ৬দিন পর হামলায় শিকার ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতনের মাতা মিনা বেগম বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ ও সখীপুরের সাবেক ইউপি চেয়ারম্যান জামায়াতের পৃষ্ঠপোষক মঈনুদ্দিন ময়নাসহ অজ্ঞাতনামা ছয়জনকে আসামি করে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ এজাহারভুক্ত আসামি সাদ্দাম হোসেন ও সন্দেহভাজন হিসেবে জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আব্দুল গফুর ও তালা উপজেলার জালালপুর ইউনিয়ন ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক শিমুল মোড়লকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে। একই মামলায় কালিগঞ্জের বন্দকাটি গ্রামের মুক্তিযোদ্ধা আরশাদ আলীর ছেলে নুরুল মোড়লকে ১১ জানুয়ারি গ্রেপ্তার করে।
#