ইউনিয়ন পরিষদ ফোরাম ডুমুরিয়া উপজেলা কমিটি গঠন

0
979

খবর বিজ্ঞপ্তি :
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম এর ডুমুরিয়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বৃহষ্পতিবার ডুমুরিয়ার শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে ফোরাম’র এক সভা অনুষ্ঠিত হয়। ফোরাম এর কেন্দ্রিয় যুগ্ম সাধারণ সম্পাদক ও খুলনা জেলা শাখার আহবায়ক মোস্তফা সরোয়ার প্রধান অতিথি থেকে ১৩ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন।
রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান খান সাকুর আহমেদকে সভাপতি ও ভান্ডারপাড়া ইউপি চেয়ারম্যান ডা. হিমাংশু বিশ্বাসকে সাধারণ সম্পাদক ও সহ সভাপতি মাগুরখালি ইউপি চেয়ারম্যান বিমল সানা, যুগ্ম সাধারণ সম্পাদক মাগুরঘোনা ইউপি চেয়ারম্যান শেখ আবুল হোসেন এবং ডুমুরিয়া সদর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর বুলুকে সাংগঠনিক সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হচ্ছেন, রুদাঘরা ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল খোকন, খর্ণিয়া ইউপি চেয়ারম্যান শেখ দিদার হোসেন, শরাফপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম, রংপুর ইউপি চেয়ারম্যান রামপ্রসাদ জোদ্দার, প্রচার সম্পাদক আটলিয়া ইউপি চেয়ারম্যান এ্যাড. প্রতাপ রায়, শোভনা ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্য, সাহস ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন ও ধামালিয়া ইউপি চেয়ারম্যান রেজাওয়ান মোল্লা।
সভায় চেয়ারম্যানবৃন্দ সম্মানী বৃদ্ধিসহ আট দফা দাবি পূরণের লক্ষ্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।
#