ইউনিসেফ-বাংলাদেশের প্রতিনিধি দল-খুলনা সিটি কর্পোরেশনের মেয়র-এর মতবিনিময়

0
300

সংবাদ বিজ্ঞপ্তি:
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ ও ইউনিসেফ-বাংলাদেশের ঢাকাস্থ একটি প্রতিনিধি দল মঙ্গলবার সকালে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান-এর সাথে তাঁর আবাসিক কার্যালয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন। খুলনা মহানগরী এলাকায় কেসিসি’র কৈশর বান্ধব স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিদর্শনের লক্ষ্যে এক্সচেঞ্জ ভিজিটের আওতায় প্রতিনিধি দলটি খুলনা সফর করছে। এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান’কে একটি সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এর আগে প্রতিনিধি দলটি নগর ভবনে কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা ও সচিব মোঃ ইকবাল হোসেন-এর সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং সফরের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে তাদেরকে অবহিত করেন।

সৌজন্য সাক্ষাত শেষে প্রতিনিধি দলটি কেসিসি’র স্বাস্থ্য ভবন, টুটপাড়া তালতলা হাসপাতাল ও মাতৃসদন হাসপাতাল, ১২নং ওয়ার্ডস্থ নগর মাতৃসদন এবং ৩১নং ওয়ার্ডের এ্যাডোলোসেন্ট ক্লাবের কার্যক্রম পরিদর্শন করেন। প্রতিনিধি দলটি কেসিসি’র স্বাস্থ্যসেবা কার্যক্রমের প্রশংসা করেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. জাকির হোসেন, সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদা আলী, ডা. আজিজুন নেছা, সিনিয়র এ্যান্টোমোলজিস্ট মোহাম্মদ আলম শরীফ খান, ইউনিসেফ-বাংলাদেশের ঢাকাস্থ স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাবরুর জাহাঙ্গীর, খুলনাস্থ স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাজমুল আহসান, কেসিসি’র প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. একেএম আব্দুল্লাহ, স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার, সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মিউল ইসলাম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।