আশুলিয়ায় হাসপাতালের ভেতরে কর্মচারীসহ দু’জনের লাশ উদ্ধার

0
342

অনলাইন ডেস্ক
হাজী আনোয়ার মডার্ন ডায়াগনস্টিক অ্যান্ড ডক্টর চেম্বার
আশুলিয়ায় একটি হাসপাতালের ভেতর থেকে এক কর্মচারীসহ দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (সমঙ্গলবার) (১৭ এপ্রিল) সকাল দশটার দিকে আশুলিয়ার জিরানী এলাকার হাজী আনোয়ার মডার্ন ডায়াগনস্টিক অ্যান্ড ডক্টর চেম্বারের ভেতরে থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।
এদের মধ্যে হাসপাতালের কর্মচারী ফরহাদের (২০) পরিচয় জানা গেছে। তিনি ময়মনসিংহের মুক্তাগাছা এলাকার আমিন হোসেনের ছেলে এবং ওই হাসপাতালে ল্যাবের কর্মচারী ছিলেন। নিহত অন্য যুবকের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তিনি নিহত ফরহাদের বন্ধু ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আশুলিয়ার জিরানী এলাকার হাজী আনোয়ার মডার্ন ডায়াগনস্টিক অ্যান্ড ডক্টর চেম্বারে প্রতিদিনের মতো সোমবার রাতেও ল্যাবরেটরির কর্মচারী ফরহাদকে রেখে সবাই চলে যান। পরে রাত দশটার দিকে ফরহাদ তার স্থানীয় এক বন্ধুকে হাসপাতালের ভেতরে ডেকে নিয়ে এসে মূল ফটক বন্ধ করে দেন।
আজ সকালে ফরহাদের বাড়ি ফিরতে দেরি হওয়ায় ছোট ভাই শরিফ আটটার দিকে তাকে ডাকতে আসেন। তিনি অনেক ডাকাডাকির পরও কোন সাড়া শব্দ না পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে খবর দেন। পরে কর্তৃপক্ষের লোকজন হাসপাতালের ভেতরে এসে নিহতদের মরদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’ ঘটনাটি হত্যা না অপমৃত্যু এ বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাতে পারেনি ওসি। আশুলিয়া থানায় এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।