আশাশুনি উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

0
708

মইনুল ইসলাম, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
আশাশুনি উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি মুনছুর আহম্মেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম স্বাক্ষরিত পত্রে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে প্রবীন রাজনীতিক সাবেক চেয়ারম্যান এসএম সামছুল আলম, আলহাজ্ব নজরুল ইসলাম, সরদার হাফিজুর রহমান, সুবোধ কুমার মন্ডল, আব্দুল কাদের, আবু বক্কার সরদার, ডাঃ আব্দুর রউফ, মতিয়ার রহমান, এমদাদুল হক ও আব্দুর রউফ সরদারকে উপদেষ্টা করা হয়েছে।
কার্যনির্বাহী কমিটির সভাপতি এবিএম মোস্তাকিম (নির্বাচিত), সহ-সভাপতি এম শাহাজাহান আলী, রফিকুল ইসলাম মোল্যা, নীলকণ্ঠ সোম, রাজ্যেশ্বর দাশ, জহুরুল হক, ডাঃ গাউছুল হক, মুজিবর রহমান, ইউপি চেয়ারম্যান ইঞ্জি. আ ব ম মোছাদ্দেক ও জি এম আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক এড. শহিদুল ইসলাম পিন্টু (নির্বাচিত)।
এছাড়া আবু হেনা শাকিলকে সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, আছাদুল ইসলাম ও প্রভাষক মাহবুবুল হক ডাবলুকে যুগ্ম-সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সামাদ বাচ্চু, চেয়ারম্যান আলহাজ্ব শাহনেওয়াজ ডালিম ও সাবেক মেম্বর বিমল চন্দ্র গাইনকে সাংগঠনিক সম্পাদক, শেখ জাকির হোসেনকে কোষাধ্যক্ষ, এড. মোশারফ হোসেনকে আইন সম্পাদক, নূরুল আলমকে কৃষি সম্পাদক, সাইফুল ইসলাম বাবলুকে তথ্য সম্পাদক, মনজুরুল ইসলামকে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, সুনীল মন্ডলকে দপ্তর সম্পাদক, সোলায়মান গাজীকে ধর্ম সম্পাদক, জগদীশ সানাকে প্রচার সম্পাদক, হিরুলাল বিশ্বাসকে বন ও পরিবেশ সম্পাদক, রবিউল ইসলামকে বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, পারভীন সুলতানা লিপিকে মহিলা সম্পাদিকা, মুনছুর আহম্মেদকে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, ফিরোজ খান মধুকে যুব ও ক্রীড়া সম্পাদক, প্রধান শিক্ষক বুদ্ধদেব সরকারকে শিক্ষা বিষয়ক সম্পাদক, আবু বক্কার সিদ্দিককে শ্রম সম্পাদক, এএসএম জমির উদ্দীনকে সাংস্কৃতিক সম্পাদক, অধ্যক্ষ ড. শিহাবউদ্দীনকে স্বাস্থ্য ও জনশক্তি সম্পাদক, রাজু আহম্মেদ পিয়ালকে সহ-দপ্তর সম্পাদক, প্রভাষক আনন্দ মন্ডলকে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, এবং ডাঃ এসএম মোখলেছুর রহমান (সাবেক এমপি), চেয়ারম্যান প্রভাষক ম. মোনায়েম হোসেন, নূর মোহাম্মাদ সরদার, চেয়ারম্যান সম সেলিম রেজা মিলন, আব্দুল্লাহহেল বাকী বাচ্চু, চেয়ারম্যান শেখ জাকির হোসেন, ইয়াহিয়া ইকবাল, সম সেলিম রেজা সেলিম, চেয়ারম্যান শেখ মেরাজ আলী, চেয়ারম্যান আলমগীর আলম লিটন, চেয়ারম্যান আব্দুল আলিম, রুহুল কুদ্দুস মোল্যা, সুরঞ্জন ঢালী, জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, চেয়ারম্যান দীপঙ্কর সরকার, আহছান উল্লাহ আছু, আল. ইউনুস আলী সানা, আঙ্গুর হোসেন, কামরুজ্জামান কাজল, মধুসুধন রায়, আবু সাঈদ ঢালী, আলিম সরদার, মইনুল ইসলাম বুলু, মিকাইল হোসেন, মোহাম্মাদ আলী, হুমায়ুন কবির মন্টু, হুমায়ুন কবির সুমন, ইদ্রিস আলী, নজরুল গাইন, সালাউদ্দীন বকুল, নিরাপদ মন্ডল, রমজান মোড়ল, জেলা পরিষদ সদস্য দেলোয়ার হুসাইন, আছাদুর রহমান আসাদ, আব্দুল হান্নান মন্টুকে কার্যকরী সদস্য করা হয়েছে।