আশাশুনির বুধহাটা দারুল উলুম মাদ্রাসায় মাহফিল অনুষ্ঠিত

0
269

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:

আশাশুনির বুধহাটা দারুল উলুম মাদ্রাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার মাদ্রাসা চত্বরে এ মাহফিলের আয়োজন করা হয়।
বাদ আছর হতে মধ্যরাত পর্যন্ত অনুষ্ঠিত ১৪তম বার্ষিক ওয়াজ মাহফিলে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ গয়জুদ্দীন গাজীর সভাপতিত্বে বিশেষ মেহমান হিসাবে উপস্থিত ছিলেন এড. ইব্রাহীম সরদার, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তমেজউদ্দীন গাজী, আলহাজ্ব শহিদুল ইসলাম ঢালী, মাওঃ ইলিয়াছ হোসেন, মহিউদ্দীন মিঠু, জাহাঙ্গীর আলম, রজব আলী সহ স্থানীয় মুসল্লীবৃন্দ।
বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসাবে কোরআন ও হাদীসের আলোকে গুরুত্বপূর্ন বক্তব্য পেশ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ঢাকা আজিমপুর ফয়জুল উলুম মাদ্রাসার শাইখুল হাদীস হযরত মাওঃ মুফতি তানবীর আহম্মেদ সিদ্দিকী।
২য় বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও আলেমেদ্বীন রুপসা ক্যাডেট মাদ্রাসার প্রিন্সিপাল হযরত মাওঃ জাহিদুর রহমান। কোরআন মাহফিলে দারুল উলুম মাদ্রাসার হেফ্জ বিভাগ সম্পন্নকারী শিক্ষার্থী হাফেজ মোঃ আমানুল্লাহ গাজী, হাফেজ মোঃ শাহিনুর রহমান, ও হাফেজ মোঃ শরিফুল ইসলামকে মাদ্রাসা পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে পাগড়ী প্রদান করা হয়। সুন্দর ও সুসজ্জিত পরিবেশে মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা মোনাজাত শেষে সুশৃঙ্খল ভাবে মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়।#