আশাশুনিতে ৭৮৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

0
371

মইনুল ইসলাম, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ৭৮৭ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ৪ টার দিকে এই অভিযান পরিচালনা করা হয়। আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিদুল ইসলাম শাহিন এই তথ্য জানান।

জানা গেছে, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার কে এম আরিফুল হক এর নির্দেশনায় অভিযান চালানো হয়। দেবহাটা সার্কেল’র সিনিয়র সহকারী পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন তত্ত¡াবধানে, কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ সুবির দত্ত অভিযানে অংশ নেয়। অভিযানকালে আশাশুনি সদরের সোদকোনা গ্রামের জনৈক আছাফুর রহমানের বাড়ীর সামনের সড়ক থেকে ফেন্সিডিল বহনকারী পিকআপ (ঢাকা-মেট্রো-ট ১৮-৭৭৯৫) আটক করা হয়। এসময় পিকআপ চালক আমতলা উপজেলার চাওলা গ্রামের মৃত কাসিম ফকিরের পুত্র মিজানুর রহমান (৩১), মাদক ব্যবসায়ী ঢাকা বংশাল থানার ১১৩/সি, হাজী ওসমানগনি রোড আলু বাজার এলাকার জমির হোসেনের পুত্র মানিক হোসেন (২৯) ও একই এলাকার মৃত মতিয়ার রহমান সরদারের পুত্র আলাউদ্দীন সরদার (২৮) কে আটক করা হয়।
এব্যাপারে আশাশুনি থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ১৯/১ টেবিলের ৩(খ) ধারায় ১৩(১২)১৭ নং মামলা হয়েছে।
আরও জানা যায়, মাদক বহনকারী পিকআপ ভারত থেকে দেবহাটা উপজেলার সিমান্তবর্তী এলাকা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। তবে পুলিশের ধাওয়া খেয়ে ঘটনাস্থলে মোড় ঘুরতেই নিয়ন্ত্রন হারিয়ে একটি মুদি দোকানের সাথে সংঘর্ষ হয়। সাথে সাথে বিকট শব্দে এলাকাবাসীর সহযোীতায় পুলিশ মাদকের চালান সহজে আটক করতে সক্ষম হয়।