আশাশুনিতে সৃজনশীল মেধা অন্বেষণ অনুষ্ঠিত

0
348

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি:
আশাশুনিতে স্কুল ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে সৃজনশীল মেধা অন্বেষণ মঙ্গলবার সকালে আশাশুনি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠানে বাংলাদেশ স্টাটিজ ও মুক্তিযুদ্ধ বিষয়ে “ক” গ্রæপে সারমিন সুলতানা(আশাশুনি মডেল মাধ্যঃ স্কুল) ১ম, ফরহাদ হোসেন তূর্য্য ( শ্রীউলা হাই স্কুল) ২য় ও শুভম (দরগাহপুর কলেঃ স্কুল) ৩য় স্থান, “খ” গ্রæপে রিমা দাশ (শরাফপুর স্কুল) ১ম, আফরা রায়হানা রাখি (আশাশুনি মডেল স্কুল) ২য় ও সুষময় ঘোষ(দরগাহপুর স্কুল) ৩য় স্থান অধিকার করেছে। ভাষা ও সাহিত্য বিষয়ে “ক” গ্রæপে নীতিকা স্বর্ণকার (বদরতলা স্কুল) ১ম, অয়ন ব্যানার্জী (বুধহাটা কলেঃ স্কুল) ২য় ও অর্ণব সরদার (কুন্দুড়িয়া হাই স্কুল) ৩য় স্থান এবং “খ” গ্রæপে সাবিনা ইয়াছমিন (বুধহাটা স্কুল) ১ম, অভিজিৎ রায় (দরগাহপুর স্কুল) ২য় ও মোহন দাশ (কুন্দুড়িয়া স্কুল) ৩য় স্থান অধিকার করেছে। দৈনন্দিন বিজ্ঞান বিষয়ে “ক” গ্রæপে অনিত আঢ্য (বুধহাটা স্কুল) ১ম, ময়মুনা শামছ (আশাশুনি স্কুল) ২য় ও ইরিনা ইয়াছমিন (চাপড়া স্কুল) ৩য় এবং “খ” গ্রæপে গোলাম আজম (আশাশুনি স্কুল) ১ম, শাহেদ আলম (বুধহাটা স্কুল) ২য় ও রাবেয়া সুলতানা (আশাশুনি বালিকা বিদ্যালয়) ৩য় স্থান অধিকার করেছে। গণিত ও কম্পিউটার বিষয়ে “ক” গ্রæপে শুম্পা মন্ডল (সরাফপুর স্কুল) ১ম, গালিব ইকবাল (আশাশুনি স্কুল) ২য় ও জুবায়ের আলম (বদরতলা স্কুল) ৩য় এবং “খ” গ্রæপে শ্রাবনী পাল তুলি (আশাশুনি স্কুল) ১ম, তপু মন্ডল (বদরতলা স্কুল) ২য় ও জি এম মাহমুদুল হুসাইন (বদরতলা স্কুল) ৩য় স্থান অধিকার করেছে।
অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাকী বিল্লাহ, একাডেমীক সুপার ভাইজার হাসানুজ্জামান, প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিস ও অধ্যাপক তৃপ্তিরঞ্জন সাহা উপস্থিত ছিলেন। বিচারকের দায়িত্ব পালন দেবহাটা থানার ৫ জন শিক্ষক।