আশাশুনিতে সম্পত্তি জবর দখলের চেষ্টা : সংঘর্ষে আহত-২

0
351

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
আশাশুনি উপজেলার কাদাকাটিতে ভোগ দখলীয় সম্পত্তি স্থানীয় বিএনপি নেতা কর্তৃক জবর দখলের বাঁধা দেওয়ায় হামলা মারপিটের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার মিত্র তেঁতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহত ২ জন কে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে আশাশুনি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় অভিযোগ ও আহতদের সূত্রে জানাগেছে, আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নের মিত্র তেতুলিয়া গ্রামের ছাইদুর রহমান লিটুর বসৎ ভিটার সম্পত্তি একই এলাকার মৃত খান জাফর আলীর পুত্র স্থানীয় বিএনপি নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন টুকু, ছোট ভাই মোঃ জুলফিকার আলী টুটুল জবর দখল করার জন্য বিভিন্ন ফন্দি ফিকির করে আসছিলো। এর সূত্রে ধরে শুক্রবার বিকালে ছাইদুর রহমান লিটুর বসৎ ভিটায় বাড়ীর কোমলমতি শিশুরা খেলাধুলা করছিলো।
এসময় বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন টুকু, ভাই মোঃ জুলফিকার আলী টুটুল, কালাম গাজীর স্ত্রী বিউটি খাতুন, কন্যা রূপা খাতুন, জুলফিকার এর স্ত্রী পুতুল খাতুন শিশুদের চড় থাপ্পর দিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। ছাইদুর রহমানের স্ত্রী ময়না খাতুন শিশুদের কেন চড় থাপ্পর মারা হলো তা জানতে চাইলে অভিযুক্তরা এ সম্পত্তি এখন থেকে আমাদের বলে তাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে। ছাইদুর রহমানের ভগ্নিপতি কাদাকাটি গ্রামের বেলায়েত খাঁ’র পুত্র রেজওয়ান খাঁ বিষয়টি দেখতে পেয়ে সংঘর্ষ ঠেকাইতে গেলে তাকেও পিটিয়ে যখম করে। এমতাবস্থায় ছাইদুর রহমানের পরিবার ন্যায় বিচার পেতে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।
এব্যাপারে জানতে চাইলে আশাশুনি থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিদুল ইসলাম শাহীন জানান, একটি অভিযোগ পাওয়া গেছে, ঘটনার তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।#