আশাশুনিতে আটদলীয় ফুটবল টুর্নামেন্টে ২য় সেমি-ফাইনালে দরগাহপুর জয়ী

0
342

মইনুল ইসলাম, আশাশুনি (সাতক্ষীরা) থেকে:
আশাশুনি উপজেলার ঐতিহ্যবাহী কাদাকাটি যুব মজলিস ফুটবল মাঠে রবিবার বিকেলে আটদলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। কাদাকাটি যুব মজলিসের আয়োজনে খেলায় তালা উপজেলার তালা সেন্ট মেরী ফুটবল একাদশ ও আশাশুনি উপজেলার দরগাহপুর স্পোর্টিং কøাব ফুটবল একাদশ পরষ্পরের মুখোমোখি হয়।
মনোমুগ্ধকর এই খেলায় নির্ধারিত সময়ের প্রথামার্ধে ১টি গোল করে দলকে এগিয়ে রাখেন দরগাহপুর স্পোর্টিং ক্লাব ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ণ এই খেলায় আক্রমন পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে দ্বিতীয়ার্ধে আরও ১টি গোল করেন দরগাহপুর স্পোর্টিং ক্লাব ফুটবল একাদশ। ফলে দরগাহপুর স্পোর্টিং ক্লাব ফুটবল একাদশ ২-০ গোলে তালা সেন্ট মেরী ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে। হাজারও দর্শকের উপস্থিতিতে আকর্ষনীয় এই খেলাটি উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন সাবেক শিক্ষক রজব আলী সরদার, সাবেক মেম্বর আঃ হান্নান সরদার,শিক্ষক শংকর কুমার গাইন,ফজলুল হক, মেম্বর আবু হাসান বাবু,রফিকুল ইসলাম পান্না,রুহুল আমিন সরদার,বিশ্বনাথ সরকার, সমাজসেবক বশির আহমেদ,সার্ভেয়ার কহিতুর আলম প্রমুখ।
এসময় কাদাকাটি যুব মজলিস সভাপতি মহাসিন আলী বকুল,সম্পাদক মোবাশ্বিরুল হক সাজু, তুহিন ইল্লাহ তুহিন,আঃ সুবহান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও কাদাকাটি যুব মজলিসের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। মনোমুগ্ধকর খেলাটি পরিচালনা করেন আঃ মাজেদ ডাবলু,আসাদুল হক ও বরুন সানা। খেলার ধারাভাষ্যে ছিলেন ইকরামুল হক,আশরাফ হোসেন ও সবুজ আহমেদ।একই মাঠে আগামী ১৪/১১/১৭ মঙ্গলবার বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলায় আশাশুনি উপজেলার দরগাহপুর স্পোর্টিং ক্লাব ফুটবল একাদশ ও তালার কলাগাছি কালীমাতা ফুটবল একাদশ পরষ্পরের মুখোমোখি হবে।