আল-আকসা মসজিদের প্রধান ইমাম খুলনায় আসছেন ২৭ জানুয়ারি

0
1304

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
মুসলিম উম্মাহ’র প্রথম ক্বিবলা ফিলিস্তিনের জেরুজালেমের আল-আক্বসা মসজিদের প্রধান ইমাম ও খতিব শাইখ ড. ইক্বরমা সাঈদ আব্দুল্লাহ সবরী বাংলাদেশে আসছেন। আগামীকাল (শুক্রবার) বাদ জুমআ তিনি ঢাকায় বায়তুল মোকাররম চত্বরে ১৮তম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।


এছাড়া তিনি ২৭ জানুয়ারি খুলনা, ২৮ জানুয়ারি চট্টগ্রাম ও ২৯ জানুয়ারি কক্সবাজারে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে প্রধান অতিথি থাকবেন। আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থা (ইক্বরা) ও পিএইচপি ফ্যামিলি এই ক্বিরাত সম্মেলনের আয়োজন করেছে।
অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন মিসরের ক্বারী ডা: আহমাদ আহমাদ নাঈনা, শাইখ মুহাম্মাদ আল মুরীজী, ইরানের ক্বারী সাইয়্যেদ জাওয়াদ হুসাইনী, আরবের ক্বারী সিরিয়ার শাইখ মুতাসিম বিল্লাহ আল-আসালী, আলজেরিয়ার ক্বারী শাইখ রিয়াদ্ব আল জাযায়েরী, ভারতের ক্বারী ত্বইয়্যিব জামাল।
শুক্রবার ঢাকায় অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করবেন ‘ইক্বরা’র সভাপতি শায়খুল কুররা হযরত মাওঃ ক্বারী মুহাম্মাদ ইউসুফ হাফিযাহুল্লাহ। ইক্বরা’র সহ-সভাপতি, মা’হাদুল ক্বিরাত বাংলাদেশের পরিচালক শাইখ ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী সম্মেলনে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন।