আল্লামা শফীর মৃত্যুতে শোক ও মৎস্য মন্ত্রীর মায়ের সুস্থ্যতা কামনা

0
139

খবর বিজ্ঞপ্তি:
হেফাজতে ইসলামীর আমির আল্লামা আহমদ শফী গত শুক্রবার সন্ধ্যায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তার মৃত্যুতে আওয়ামী মৎস্যজীবী লীগ গভীরভাবে শোকাহত। আল্লামা শফীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খুলনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ। শোক সন্তপ্ত পরিবারের প্রতিও তাঁরা গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, তার মৃত্যুতে দেশ একজন জ্ঞানী আলেম হারালো। তার এ পূর্ণতা কখনোই পূরণ হবার নয়। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক এ দোয়া করি মহান রব্বুল আলামীনের দরবারে।
অপর এক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ খুলনা জেলা শাখার নেতৃবৃন্দ মৎস্য মন্ত্রী স ম রেজাউল করিমের মাতা মাজেদা বেগম (৮৫) গত শুক্রবার রাতে ব্রেইন স্ট্রোক করে খুলনা শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু সুস্থ্যতা কামনা করেছে জেলা মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোল্লা সামছুর রহমান (শাহীন), জ্যেষ্ঠ সহ-সভাপতি তপক ম-ল (তপু), সহসভাপতি মো. বাহাদুর শেখ, ড. বায়েজিদ মোড়ল, শেখ তুহিনুল ইসলাম, কাজী তারিক আহমদ, বুদ্ধদেব হালদার জুয়েল, বিকাশ চন্দ্র বিশ্বাস, রাশিদুল হাসান রাজা, মো. রাজু আহমেদ, যুগ্ম সম্পাদক শেখ সরোয়ার হোসেন, অর্থ সম্পাদক শেখ শাকিল হোসেন, দপ্তর সম্পাদক এসএম হাফিজুর রহমান লিপু, সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল হুদা, গোবিন্দ রায়, মো. মুরাদ হোসেন, শেখ ইফতেখার হাসান বাপ্পি, শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক জুলফাত উল্লাহ আগা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এনামুল হাসান শিপার, শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক মো. তারেক বিশ্বাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক একেএম আছাদুজ্জামান, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মুহাম্মাদ হাসান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক গাজী রকিব উদ্দীন সোহাগ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রবীন্দ্রনাথ বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শহীদুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ জলিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সমিত দেব রায়, সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক মোদাচ্ছের আলী মাস্টার, মহিলা বিষয় সম্পাদীকা বুলু রাণী ম-ল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তপন কুমার পাল, উপদপ্তর সম্পাদক শেখ ওবায়দুর রহমান, উপযুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী টিপু, উপমহিলা বিষয়ক সম্পাদীকা সঞ্চিতা রায়, কামরুল হাসান চাঁন, শাহারিয়ার খোকন, সাগর কুমার নাগ, সিরাজুল ইসলাম বেপারী, রিফাতুল জান্নাত, পূর্ণিমা ম-ল প্রমূখ।