আ’লীগ সরকার ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী : প্রাণিসম্পদ মন্ত্রী

0
374

তথ্যবিবরণী:

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, আওয়ামীলীগ সরকার ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী। এ দেশের জনগণ অসাম্প্রদায়িক। সকল ধর্মের মানুষ এদেশে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে। বিশ্বের বুকে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নিদর্শন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।
তিনি শুক্রবার বিকেলে খুলনার কয়রা উপজেলার ৫ নম্বর কয়রা ইউনিয়নের গোবিন্দ জিউ মন্দির কমপ্লেক্সে ও কমিউনিটি সেন্টার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলেই মসজিদ, মন্দির,কালভাট, সড়ক, স্কুল-কলেজ, মাদরাসা, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ও মৎস্যসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে, মানুষের আয় বৃদ্ধি পেয়েছে, জীবন যাত্রার মান উন্নত হয়েছে, দেশের অর্থনৈতিক পরিবর্তন এসেছে এবং কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা-৬ আসনের এমপি শেখ মোঃ নূরুল হক, ভারতীয় হাই কমিশনের প্রথম সচিব (রাজনৈতিক) রাজেশ উইকে, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বিজয় কুমার ঘোষ, পূজা উদযাপন পরিষদ খুলনা জেলার সভাপতি কৃষ্ণ পদ দাস, এএসপি (সার্কেল) মোঃ ইব্রাহীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মহসিন রেজা এবং মোঃ মনিরুল ইসলাম প্রমূখ। মন্দির কমিটির সভাপতি হরেন্দ্রনাথ সরকার এতে সভাপতিত্ব করেন।

পরে মন্ত্রী পাইকগাছার কপিলমনি প্রত্যাশা কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর নিজস্ব ভবন উদ্বোধন করেন। সকালে তিনি বিজ্ঞানী আচার্য্য প্রফুল্ল চন্দ্র রায় তথ্যপ্রযুক্তি কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।