আ’লীগ নেত্রী ফেন্সী হত্যা মামলার আসামি হাসপাতালে

0
400

টাইমস্ ডেস্ক:

চাঁদপুর শহরের ষোলঘর এলাকার মহিলা আওয়ামী লীগ নেত্রী ও কলেজ অধ্যক্ষ শাহিনা সুলতানা ফেন্সি খুনের ঘটনার আসামি নিহতের স্বামী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে।

সোমবার চাঁদপুর মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আর এমও) ডাঃ সুজাউদ্দৌলা রুবেল ও ডাঃ আসিবুল আহসান চৌধুরী তাকে চিকিৎসাসেবা দেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডাঃ আসিবুল আহসান চৌধুরী জানান, রিমান্ডের পূর্বে মেডিক্যাল চেকআপ করার জন্য আমি জেলা কারাগারে গেলে তার পেশার বাড়তি দেখতে পাই। সেজন্য আজ তার স্বাস্থ্যসেবার জন্য আইনশৃঙ্খলা বাহিনী তাকে হাসপাতালে নিয়ে এসেছেন। আজ পেশার মেপে দেখেছি, এখন পেশার স্বাভাবিক আছে। তারপর আমরা অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা দিয়েছি। রিপোর্ট পাওয়ার পর বুঝা যাবে তার বড় ধরনের কোন সমস্যা আছে কিনা।

চাঁদপুর মডেল থানার ইন্সপেক্টর (সিপিআই) মো. হারুনুর রশিদ জানান, তিনি অসুস্থবোধ করায় তার চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। চিকিৎসা শেষে জহিরুল ইসলামকে পুনরায় চাঁদপুর জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গগতঃ গত সোমবার (৪ জুন) দিনগত রাত ১০টার দিকে ষোলঘর নিজ বাসায় খুন হন ফেন্সি। ওইদিন পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামকে আটক করেন। এরপর রাতেই শহরের নাজিরপাড়া থেকে অপর আসামি এবং জহিরুলের দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে আটক করে চাঁদপুরের গোয়েন্দা পুলিশ(ডিবি)। আসামিদের বিরুদ্ধে ৩০২/৩৪ ধারার অপরাধে মামলা হয়েছে।