আ’লীগ আবার ক্ষমতায় এলে দেশে বিদ্যুৎ’র কোন ঘাটতি থাকবে না : নবনির্বাচিত মেয়র

0
448

নিজস্ব প্রতিবেদক : কেসিসির নবনির্বাচিত মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন দেশে বিদ্যুৎ’র কোন ঘাটতি নেই। বতর্মানে ১৭,৭৫৩ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে, যা বিদ্যুৎ সুবিধা প্রাপ্ত জনগোষ্ঠীর শতকরা ৯০ ভাগ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারা ক্ষমতায় এলে বিদ্যুৎ’র সর্বোচ্চ সুবিধা ভোগ করবে দেশবাসী।

রবিবার খুলনা বিদ্যুৎ কেন্দ্র কর্মকর্তা-কর্মচারী আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় খুলনা বিদ্যুৎ কেন্দ্রের কর্মচারীদের দাবীর প্রসঙ্গে খুলনায় প্রস্তাবিত ৩৩০ মগাওয়াট বিদ্যুৎ প্লাট স্থাপনের ধীরগতির বিষয়ে তিনি বলেন, গত দুই বছর আগে একনেকের বৈঠকে ৩৩০ মেগাওয়াট প্লান্ট নির্মানের প্রস্তাবনা পাশ হয়েছে, সে মোতাবেক চীনের একটি কোম্পানিকে টেন্ডারের মাধ্যমে কাজের দায়িত্ব দেয়া হয়েছে। কি কারনে কাজের অগ্রগতি থেমে আছে সে বিষয়ে মন্ত্রনালয়ে খোঁজ নেয়া হবে। তিনি বলেন খুলনার মেয়র হিসেবে নগরবাসীকে সকল নাগরিক সুবিধা প্রদান করা তার দায়িত্ব।
খুলনা বিদ্যুৎ কেন্দ্রের উপ-পরিচালক (হিসাব ও প্রশাসন) শেখ আঃ গফুরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন খুবিক’র ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী শেখ শহীদুজ্জামান, ব্যবস্থাপক নাহিদা রহমান ও ওয়াজদ আলী সরদার, নগর আ’লীগর সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আশরাফুল ইসলাম, খালিশপুর থানা আ’লীগ’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাশার, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ কেন্দ্রীয় নেতা বশির আহমেদ, খুবিক শাখার সভাপতি শেখ আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক আবু হানিফা। আ’লীগ নেতা শেখ সেলিম আহমেদ, ওয়ার্ড কাউন্সিলর মোঃ ডালিম হাওলাদারসহ অন্যান্য নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।