আ’লীগের মেয়র প্রার্থী খালেককে নগর শিক্ষক সমিতির সমর্থন

0
327

খবর বিজ্ঞপ্তি :
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেককে সমর্থন দিয়েছেন নগর শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। আজ শনিবার দুপুর ১২টায় নগরীর শহীদ সোহরাওয়ার্দী বিদ্যালয়ে মেয়র প্রার্থী তালুকদার খালেক এর সাথে শিক্ষক সমিতির নেতৃবৃন্দ মতবিনিময়কালে সমর্থনের কথা জানান।
এসময় তিনি শিক্ষককের উদ্দেশ্যে বলেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর শিক্ষকদের অধিকাংশ দাবি মেনে নিয়েছে। একযোগে দেশের সব প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করা হয়েছে। অসংখ্য স্কুল সরকারিকরণ ও এমপিওভূক্ত করা হয়েছে।’
নগর শিক্ষক সমিতির সভাপতি মো. লিয়াকত হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির খুলনা অঞ্চলের সভাপতি এএফএম মাকসুদুর রহমান, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সোনাডাঙ্গা থানা’র সভাপতি শেখ রেজাউল করিম, সাধারণ সম্পাদক মিয়া তৌহিদুল ইসলাম, খালিশপুরের সভাপতি শেখ শহিদুল ইসলাম প্রমুখ।
এরপর তিনি লোয়ার যশোর রোড এলাকায় গণসংযোগ করেন এবং পূর্ব বানিয়াখামার জনকল্যাণ সমিতির সদস্যদের মতবিনিময় করেন।
উক্ত অনুষ্ঠানে মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে বলেন, আমি নির্বাচিত হলে সিটি কর্পোরেশন হবে স্বচ্ছ ও জবাবদিহিমূলক এবং দুর্নীতিমুক্ত একটি প্রতিষ্ঠান। সুষম নাগরিক সেবা নিশ্চিত করতে সমাজের সকল শ্রেণি পেশার ও বিজ্ঞজনদের মতামতের গুরুত্ব দেওয়া হবে। নগরী থেকে জলবদ্ধতা নিরসন, মশক নিধন ও মাদক সমস্যাকে দূর করাই হবে আমার প্রধান লক্ষ্য।
পূর্ব বানিয়াখামার লোহারগেটস্থ জনকল্যাণ সমিতির নবনির্মিত ভবনে সমিতির সদস্যদের সাথে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এ্যাড. সরদার রজব আলী, এ্যাড. আইয়ুব আলী, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, জেডএ মাহমুদ ডন, এ্যাড. ফরিদ আহমেদ, মুন্সি মাহবুব আলম সোহাগ, জাহাঙ্গীর হোসেন, ফেরদৌস হোসেন লাবু, এশারুল হক, লিভানা পারভীন প্রমুখ।
অপরদিকে লোয়ার যশোর রোড এলাকায় গণসংযোগকালে উপস্থিত ছিলেন নগর যুবলীগের আহ্বায়ক এ্যাড. আনিসুর রহমান পপলু, যুবলীগ নেতা মন্সি নাহিদুজ্জামান, শফিকুর রহমান পলাশ, আজগর বিশ্বাস, শেখ মোহাম্মদ, ইয়াসিন আরাফাত।
বিকালে তিনি খালিশপুরের ১০নং ওয়ার্ডের অবশিষ্ট ও ৭নং ওয়ার্ডে গণসংযোগ করেন।