আ’লীগের উদ্যোগে নির্বাচনি ক্যাম্পেইন ও মিছিল

0
372

 ফুলবাড়ীগেট প্রতিনিধিঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে খানজাহান আলী থানা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে গতকাল মঙ্গলবার দিবব্যাপী খানজাহান আলী থানা এলাকায় আ’লীগ সরকারের দশ বছরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে নির্বাচনি ক্যাম্পেইন এবং সন্ধ্যায় ফুলবাড়ীগেটে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এ সকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আ’লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা ৩ আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি। বিশেষ অতিথি ছিলেন মহানগর আ’লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও থানা যুবলীগের আহবায়ক মোঃ সাজ্জাদুর রহমান লিংকন।

খানজাহান আলী থানা আ’লীগের সভাপতি শেখ আবিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন, ৩৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ইউসুফ আলী খলিফা, সাধারণ সম্পাদক মোড়ল হাবিবুর রহমান, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ শাকিল আহম্মেদ, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ সোহেল, শ্রমিক নেতা আলহাজ্জ শেখ আনছার আলী, থানা আ’লীগ নেতা মুন্সি মনিরুজ্জামান মুকুল, যুবলীগের যুগ্ন আহবায়ক মিজানুর রহমান রুপম, অলিয়ার রহমান রাজু, তকিুজ্জামান মনির, শেখ কামাল আহম্মেদ, শ্রমিকলীগের মোল্যা ওমর ফারুক, লিয়াকত মুন্সি, বায়জিদ সরদার, ফারুখ চোকদার, ইসমাইল হোসেন ইমন, মোহন মুন্সি, জুলহাস, শেখ আব্দুল জলিল, আলামিন, শেখ গোলাম মোস্তফা, মুক্তিযোদ্ধা এয়ার আলী মোল্যা, শাহজাহান হাওলাদার, ইমরান মীরসহ থানা আ’লীগ, যোগিপোল ও আটরা গিলাতলা ওয়ার্ড আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সন্ধ্যার পর আ’লীগের ফুলবাড়ীগেট দলীয় কার্যালয় থেকে সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ানের নেতৃত্বে একটি প্রচার ক্যাম্পেইন মিছিল খুলনা যশোর মহাসড়কের ফুলবাড়ীগেটের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়। সমাবেশে নেতৃবৃন্দ আজ বুধবার ২১ আগষ্টের গ্রেনেট হামলার রায় ঘোষনা করায় দলীয় নেতা-কর্মীদের রাজপথে দলীয় কার্যালয়ের সামনে থেকে সকল ধরনের অরাজকতার মুকাবেলার জন্য প্রস্তুত থাকার আহবান জানান।