আবু নাসের টি-২০ ক্রিকেট :আবাহনী ও দৌলতপুর ক্রীড়া চক্রের জয়

0
390

ক্রীড়া ডেস্ক:
খুলনায় শেখ আবু নাসের টি-টোয়েন্টি ক্রিকেটে জিতেছে আবাহনী ও দৌলতপুর ক্রীড়া চক্র। গতকাল মঙ্গলবার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে আবাহনী ৮২ রানে আবুল কাসেম স্মৃতি সংসদকে ও দৌলতপুর ক্রীড়া চক্র ৮ উইকেটে পঞ্চবীথি ক্রীড়া চক্রকে পরাজিত করে।
দিনের প্রথম ম্যাচে আগে ব্যাট করে আবাহনী ক্রীড়া চক্র নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৯ রান করে। দলের হয়ে জালাল উদ্দিন সর্বোচ্চ ৭২ রান করেন। ৫৬ বলে ৭টি বাউন্ডারির সাহায্যে এ রান করেন। আবুল কাশেমের হয়ে আল মামুন ৩ টি ও জামিল ২ টি উইকেট নেন।
জবাবে আবুল কাশেম স্মৃতি সংসদ নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে মাত্র ৪৭ রান করে। দলের রামমাদুজ্জামন ১০ রান করেন। আবাহনীর হয়ে হাফিজ ও নাসির ৩টি করে উইকেট নেন। ম্যাচ সেরা নির্বাচিত হন আবাহনীর জালাল উদ্দিন।
দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে পঞ্চবীথি ক্রীড়া চক্র নির্ধারিত ২০ ওভারে মাত্র ৮৭ রান করে অল আউট হয়। সর্বোচ্চ ২২ রান করেন তাওহীদ। দৌলতপুরের ইমরান ও প্রভাত ৩টি করে উইকেট নেন। জবাবে ১৯ ওভারে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় দৌলতপুর ক্রীড়া চক্র। দলের রাজু সর্বোচ্চ ৬৩ রান করে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন। ৫৪ বলে ৩টি বাউন্ডারি ও ৪টি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি।