আফগানিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রাথমিক দল ঘোষণা

0
359

স্পোর্টস ডেস্কঃ
আসন্ন আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। পুরনো, নতুন আর অভিজ্ঞদের সমন্বয়ে ৩১ জনের প্রাথমিক দল ঘোষিত হয়েছে আজ মঙ্গলবার।

গত নিদাহাস ট্রফি এবং ঘরোয়া লিগের পারফরম্যান্স বিবেচনায় এনে সাজানো হয়েছে ৩১ জনের প্রাথমিক তালিকা। এই তালিকায় রয়েছে আব্দুর রাজ্জাকের নামও।

তালিকায় রয়েছে তামিম, মুশফিক মাহমুদুল্লাহ, তাসকিন, মোসাদ্দেকের মতো ইনজুরি কাটিয়ে ফেরা খেলোয়াড়রাও। তারা এখনও পুরোপুরি ফিট হয়ে না উঠলেও সিরিজ শুরুর আগে ফিট হয়ে যাওয়ার আশা করা হচ্ছে।

প্রাথমিক দলে রাখা হয়েছে দীর্ঘদিন দলের বাইরে থাকা নাজমুল হোসেন শান্ত, সফিউল ইসলামদের। রাখা হয়েছে মোহাম্মদ মিথুন, আরিফুল হক, আবুল হাসান রাজুকে।

৩১ জনের প্রাথমিক দল:
তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, নাইম হাসান, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন, এনামুল হক বিজয়, আবু জায়েদ রাহী, নাজমুল হাসান শান্ত, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিথুন, আরিফুল হক, শফিউল ইসলাম, সাদমান ইসলাম, ইয়াসিন আরাফাত, আবুল হাসান রাজু এবং আব্দুর রাজ্জাক।

উল্লেখ্য, জুনে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং জুলাইতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।