আন্তর্জাতিক সম্মেলনে অংশ নিতে সিয়ামের নির্বাহী পরিচালক’র সুইডেন গমন

0
499

বিজ্ঞপ্তি: বেসরকারী উন্নয়ন সংস্থা সিয়ামের নির্বাহী পরিচালক এড.মাছুম বিল­াহ আন্তর্জাতিক সম্মেলনে অংশগ্রহনের জন্য সুইডেন গমন করেছেন। সাস্টেনেইবল আরবান ওয়াটার এন্ড সেনিটেশন-ইনট্রেগ্রেটেড প্রসেস প্রশিক্ষনে ওয়াটার এইড সুইডেন, সিডা এবং নিরাস-এর আমন্ত্রনে ১৫ মাস ব্যাপী প্রশিক্ষনের দ্বিতীয় পর্যায়ের ২১ দিনের প্রশিক্ষনে সুইডেনে অংশগ্রহন করছেন।
তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের আর্কিটেক্ট ডিপার্টমেন্ট এর ডিন অনির্বান মোস্তফা, খুলনা ওয়াসার সহকারী প্রকৌশলী মোঃ আশেকুর রহমান, খুলনা সিটি কর্পোরেশনের সহকারী কন্জারভেন্সি অফিসার নুরুন্নাহার এ্যানী, দুঃস্থ্য স্বাস্থ্য কেন্দ্র (ডি এস কে) এর খুলনা প্রজেক্ট ম্যানেজার সনজিত সরকার। বাংলাদেশের সকল অংশগ্রহনকারীর জন্য খুলনা বাসীর কাছে দোয়া ও আশির্বাদ কামনা করে বিবৃতি দিয়েছেন সিয়ামের সভাপতি মোঃ আকবর আলী,এইচ আর এমও এর উপদেষ্টা এড. ইকবাল হোসেন,খুলনা বিভাগের সভাপতি মোঃ মিজানুর রহমান মিলটন প্রমুখ।
উল্লেখ্য, খুলনা প্রেস ক্লাবের সদস্য মোঃ মাছুম বিল্লাহ দৈনিক অনির্বানের সহকারী সম্পাদক, হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন খুলনা মহানগর সাধারন সম্পাদক, সমাজসেবা অধিদপ্তরের শহর সমাজসেবা কার্যালয়-১ এর সমন্নয় পরিষদের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের খুলনা জেলা তামাক নিয়ন্ত্রন টাস্ক ফোর্স কমিটির সদস্য, বাংলাদেশ তামাক বিরোধী জোটের সদস্য, রোটারী ক্লাব অব খুলনা সিটির সাবেক যুন্ম সম্পাদক, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য ও খুলনা শিশু ফাউন্ডেশনের আজীবন সদস্য।