আধুনিক খুলনা গড়ে তুলতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে

0
491

নিজস্ব প্রতিবেদকঃ
খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার ২৮ বছর পরেও খুলনার অনেক এলাকা এখনো উন্নয়ন বঞ্চিত। জলাবদ্ধতা, মাদক ও মশা খুলনা সিটির অন্যতম প্রধান সমস্যা। ২০০৮ সালে নির্বাচনে জয়লাভের আমি উক্ত সমস্যাগুলো দূরীকরণে ব্যবস্থা নিয়েছিলাম। কিন্তু পরের বার নির্বাচিত না হওয়ায় সব সমস্যা সমাধান করা সম্ভব হয়নি। এবছর মেয়র নির্বাচিত হলে উক্ত সমস্যা সমাধান করাই হবে আমার মূল লক্ষ্য।


মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেন, সময়ের সাথে পাল্লা দিয়ে দেশের অন্য সিটি কর্পোরেশন এলাকার উন্নয়ন হলেও নগর পিতার অভাবে বারবার পিছিয়ে যাচ্ছে খুলনার উন্নয়ন কর্মকান্ড। বর্তমান মেয়র সিদ্ধান্তহীনতায় ভূগতে থাকায় বিভিন্ন প্রকল্প থেকে বিদেশী সংস্থা মুখ ফিরিয়ে নিয়েছে।
তিনি বলেন, খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক। উন্নয়নের জন্য তিনি আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। সুতরাং খুলনাকে আধুনিক, পরিচ্ছন্ন ও সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।


তিনি আজ শনিবার সকালে নগরীর ২৬ নম্বর ওয়ার্ডে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগকালে নগরবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন। সকাল ৯টায় তিনি ময়লাপোতাস্থ আমতলা মোড় থেকে গণসংযোগ শুরু করেন। এর আগে তিনি ভোরে সোনাডাঙ্গা আবাসিক এলাকা-২ এ কল্যাণ সমিতির সদস্যদের সাথে মতবিনিময় ও পরে ইয়ং বয়েজ ক্লাবে মতবিনিময় করেন।
গণসংযোগকালে মেয়র প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী, জাসদ খুলনা মহানগর সভাপতি ও ১৪ দল নেতা রফিকুল ইসলাম খোকন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বিসিবি পরিচালক শেখ সোহেল, নগর আওয়ামী লীগ নেতা মুন্সি মাহবুব আলম সোহাগ, জাহাঙ্গীর হোসেন, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর প্রার্থী শেখ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক শেখ রুহুল আমিন, আওয়ামী লীগ নেতা শেখ মো: রবিউল ইসলাম, যুবলীগ নেতা কাজী ফয়েজ মাহমুদ, এস এম হাফিজুর রহমান, শওকত হোসেন, রেজাউল করিম রেজা প্রমুখ।
বিকালে তিনি ২৬ নম্বর ওয়ার্ডের অবশিষ্ঠ অংশ ও ২৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করবেন।