আধুনিক খুলনা গড়তে নগরবাসীর সমর্থত চাইলেন আ’লীগ মেযর প্রার্থী

0
515

বিশেষ প্রতিনিধি : আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক আধুনিক খুলনা মহানগরী গড়ে তুলতে নগরবাসীর সমর্থন প্রার্থনা করে বলেছেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক, শেখ হাসিনার প্রতীক ও উন্নয়নের প্রতীক। প্রয়োজনীয় অর্থ থাকলেও গত ৫ বছর সামগ্রিক উন্নয়ন থেকে খুলনা মহানগরী পিছিয়ে পড়েছে অযোগ্য নেতৃত্বের কারণে। নগরবাসী সব ধরণের নাগরিক সেবা থকে বঞ্চিত হয়েছে। আগামী ১৫ মে’র নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার মধ্য দিয়ে আধুনিক ও পরিচ্ছন্ন মহানগরী গড়ে তোলার শপথ নিতে হবে।
তিনি গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় নির্বাচন কমিশন কার্যালয় থেকে নৌকা প্রতীক পাওয়ার পর বিভিন্ন স্থানে গণসংযোগকালে সাধারণ ভোটারদের উদ্দেশ্যে এ কথা বলেন। এর আগে তিনি দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেন। এর পরে তিনি নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন মেয়র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, প্রধান সমন্বয়কারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য এস এম কামাল হোসেন, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও সাবেক মেয়র কাজি আমিনুল হক, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেলসহ মহানগর, জেলা ও থানা আওয়ামী লীগের, যুবলীগের ও ছাত্রলীগের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।