আইসিএমএবি খুলনা শাখার প্রশিক্ষণ অনুষ্ঠিত

0
424

দি ইনস্টিটিউটঅব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) খুলনা শাখার নিজস্ব ভবনের সম্মেলন কক্ষে সোমবার The VIP Model of Leadership Excellence well প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। অত্র প্রতিষ্ঠান ১৯৭৭ সাল থেকে বানিজ্য মন্ত্রানালয়ের অধিনে একটি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান এবং ইন্টারন্যাশনাল একাউন্টিং স্টান্ডার্ড কমিটির (আই. এ. এস. সি.) সদস্য হিসাবে দক্ষ পেশাজীবি কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস তৈরী করে আসছে। যারা বিভিন্ন সরকারি, বেসরকারি ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানসহ দেশ-বিদেশে ম্যানেজমেন্ট, একাউন্টস ও ফাইন্যান্স বিভাগে অত্যন্ত দক্ষতার সাথে নেতৃত্ব দিয়ে আসছে। পেশাজীবি কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস তৈরীর পাশাপাশি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান হিসাবে দক্ষ মানবসম্পদ গড়ার উদ্দেশ্যে এই প্রতিষ্ঠান বিভিন্ন প্রশিক্ষণ এর আয়োজন করে আসছে। সরকারের এস.ডি.জি অর্জনে প্রত্যক্ষ ভূমিকা রাখার লক্ষ্যে এই বিশেষ প্রশিক্ষণের আয়োজন করা হয়।
খুলনা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান আবদুল মোতালেব এফসিএমএ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ সেলিম এফসিএমএ, প্রেসিডেন্ট, আইসিএমএবি ন্যাশনাল কাউন্সিল। বিশেষ অতিথি ছিলেন ওজোপাডিকোর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিক উদ্দিন, সরকারি আযমখান কমার্স কলেজ অধ্যক্ষ কালিপদ মজুমদার, ইউএসএআইডি ক্যাপাসিটি বিল্ডিং পরিচালক নবকৃষ্ণ মুনি এফসিএমএ, এবং রিসোর্স পার্সন হিসাবে উপস্থিত ছিলেন সার্টিফাইড লার্নিং এন্ড ডেভলেপমেন্ট প্রফেশনাল মোটিভেশনাল স্পিকার এবং সোসাইটি ফর লিডারসিপ স্কিল ডেভলপমেন্ট লেখক মইনুদ্দিন চৌধুরী।
খুলনা শিপইয়ার্ড, ব্যাংক-বিমা ও আর্থিক প্রতিষ্ঠানসহ খুলনা অঞ্চলের বিভিন্ন সরকারি-বেসরকারি ও মালিকানাধীন প্রতিষ্ঠান সমূহের উচ্চ পদস্থকর্মকর্তাবৃন্দ এই প্রশিক্ষনে অংশগ্রহন করেন। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি উন্নতমানের এ প্রশিক্ষণে অংশগ্রহনকারীগণ অর্জিত জ্ঞান তাঁদের নিজ নিজ কর্মক্ষেত্রে, পারিবারিক ও সামাজিক জীবনে প্রয়োগ করে সুখি ও সমৃদ্ধি সোনার বাংলা গড়ায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবেন।#