আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট বৃষ্টি বিঘিœত ম্যাচ জিতে সুপার এইটে জুনিয়র ক্লাসিক

0
448

খবর বিজ্ঞপ্তি
৬ষ্ঠ আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ৭ম দিনে গতকাল রবিবার দুর্যোগপূর্ণ আবহাওয় উপেক্ষা করে গ্র“প পর্বের শেষ ম্যাচে ইলেভেন বুলেটসকে ৪ রানে হারিয়ে শেষ মুহুর্তে সুপার এইট নিশ্চিত করেছে জুনিয়র ক্লাসিক বয়েজ ক্লাব। বৃষ্টির কারণে এ দিন ৬ ওভারে খেলা নির্ধারিত হয়। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৫৯ রান সংগ্রহ করে জুনিয়র ক্লাসিক বয়েজ ক্লাব। দলের পক্ষে নাসির সর্বোচ্চ ২৫ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে ৫৫ রানে ইনিংস শেষ করে ইলেভেন বুলেটস। জুনিয়র ক্লাসিকের পক্ষে রাজু ৩ ও পার্থ ২ উইকেট শিকার করে। দলের জয়ে অবদান রেখে বোলার রাজু ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
এদিকে আজ সোমবার সুপার এইটের ড্র অনুষ্ঠিত হবে। বৃষ্টির কারণে সুপার এইটের ম্যাচগুলো মঙ্গলবার অনুষ্ঠিত হবে। খেলা পরিচালনা করেন আম্পায়ার সুজন আকন ও এমদাদুল হক। এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সভাপতি মো. নূর ইসলাম ফরাজী, সাধারণ সম্পাদক জামাল হাওলাদার, জালাল মৃধা, কোষাধ্যক্ষ জয়নাল ফরাজী, সদস্য তুহিন শেখ প্রমুখ।
সুপার এইট নিশ্চিত করা ৮টি দল হলো: দুরন্ত পার্টনার, দেওয়ান ব্রাদার্স, কিংস ইলেভেন টেক্সটাইল, কিংস অব সোনাডাঙ্গা, আরটিবিসি, ফাতেমা এন্টারপ্রাইজ, ক্লাসিক বয়েজ ক্লাব ও জুনিয়র ক্লাসিক বয়েজ ক্লাব।