আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট সুপার এইটে পাঁচটি দল চূড়ান্ত

0
409

খবর বিজ্ঞপ্তি : খুলনা টেক্সটাইল মিল্স কলোনী মাঠে অনুষ্ঠিত ৬ষ্ঠ আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টর ৫ম দিন শুক্রবার নিজ নিজ খেলায় জয় পেয়েছে ক্লাসিক বয়েজ ক্লাব, ইলেভেন বুলটস্ ও কিংস ইলেভেন টেক্সটাইল। এরই মাধ্যমে এবারের আসরের সুপার এইট পর্বের জন্য পাঁচটি দল চূড়ান্ত হয়েছে। বাকি এখন ৩টি দল। লাল গ্রুপ থেকে উঠেছে দুর পার্টনার, দেওয়ান ব্রাদার্স ও কিংস ইলেভেন টেক্সটাইল। সবুজ গ্রুপ থেকে উঠেছে আরটিবিসি ও ফাতেমা এটারপ্রাইজ।

শুক্রবার সকাল ৯টায় দিনের প্রথম ম্যাচে শক্তিশালী ফাতেমা এটারপ্রাইজকে হারিয়েছে আরেক শক্তিশালী দল ক্লাসিক বয়েজ ক্লাব। এ ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের অলরাউন্ডার জালাল মৃধা। দ্বিতীয় ম্যাচে এই ক্লাসিক বয়েজকে হারিয়ে প্রথম জয়ের দেখা পেয়েছে ইলেভেন বুলেটস্। এ ম্যাচে দুর্দান্ত খেলে টানা তিন ম্যাচ সেরা খেলায়াড় হন বিজয়ী দলের ব্যাটসম্যান বন্ধন। অপর ম্যাচে দেওয়ান ব্রাদার্সকে হারিয়ে সুপার এইট নিশ্চিত করেছে কিংস ইলেভেন টেক্সটাইল। এ ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের বোলার শুভ। ম্যাচগুলোতে আম্পায়ারের দায়িত্ব পালন করেন সুজন আকন ও এমদাদুল হক।
শুক্রবার সকালে ৫ম দিনের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি। টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোঃ নূর ইসলাম ফরাজীর সভাপতিত্বে আরও বক্তৃতা করেন নগর যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরজ্জামান সাগর, সদস্য রোজী ইসলাম নদী, আ’লীগ নেতা হেমায়েত উদ্দিন, যুবলীগ নেতা মাসুদ হাসান, মাছুম উর রশীদ, হাসানুজ্জামান হোসেন, আলাউদ্দিন মৃধা, জয়নাল ফরাজী প্রমুখ।
এদিকে আজ শনিবারও টুর্নামেন্টর তিনটি খেলা অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচে সকাল ৯টায় মুখোমুখি হবে দুর পার্টনার ও কিংস অব সোনাডাঙ্গা। সকাল ১১টায় দ্বিতীয় ম্যাচ লড়বে ক্লাসিক বয়েজ ক্লাব ও জুনিয়র ক্লাসিক বয়েজ ক্লাব। বিকাল ৩টায় মুখোমুখি হবে কিংস ইলেভেন টেক্সটাইল ও কিংস অব সোনাডাঙ্গা।