আইপিএলের সমাপনীতে একঝাক বলিউড তারকা

0
480

বিনোদন ডেস্কঃ

পর্দা নামতে যাচ্ছে চার-ছক্কার উত্তেজনায় ঠাসা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল। গতকাল মঙ্গলবার শেষ হয়েছে আইপিএল ২০১৮-এর প্রথম কোয়ালিফায়ার। যেখানে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদকে দুই উইকেটে হারিয়ে শিরোপা থেকে এক ম্যাচ দূরে রয়েছে ধোনির চেন্নাই সুপার কিংস। আইপিএলের সমাপনীকে আরো জমকালো করতে আয়োজন করা হয়েছে সমাপনী অনুষ্ঠানের। এরইমধ্যে শুরু হয়ে গেছে সমাপনী অনুষ্ঠানের প্রস্তুতি।

ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, আইপিএলের সমাপনী অনুষ্ঠানের উপস্থাপনায় থাকছেন রণবীর কাপুর। তাঁর সঙ্গে নাচে-গানে আসরের শেষ টানতে থাকছেন সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুরের মতো বলিউড তারকারা। সমাপনী অনুষ্ঠানের উপস্থাপনায় থাকার কথা ছিল রণবীর সিংয়ের। আইপিএল শুরুর অনুষ্ঠানেও অংশ নেওয়ার কথা ছিল তাঁর। যেখানে একটি পারফরমেন্সের জন্য এক কোটি রুপি দাবি করেছিলেন রণবীর। পরে কাঁধের চোটের কারণে অংশ নিতে পারেননি তিনি। কিছুটা নাখোশ আইপিএল কর্তৃপক্ষ তাই সিংয়ের পরিবর্তে কাপুরকে দিয়েই আইপিএলের ইতি টানতে চাইছে।

আইপিএল সংশ্লিষ্ট একটি সূত্র ডিএনএ ইন্ডিয়াকে জানায়, ‘তিনি (রণবীর কাপুর) অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় থাকবেন। সমাপনী অনুষ্ঠানে রেস ৩-এর প্রচারণার জন্য পর্দায় দেখা যাবে সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ ও অনিল কাপুরকে। একইভাবে মুক্তির অপেক্ষায় থাকা ‘ভিড়ে ডি ওয়েডিং’ ছবির প্রচারের জন্য থাকবেন কারিনা কাপুর খান, সোনম কাপুর ও কে আহুজা। এরইমধ্যে নিজেদের অংশের শুটিং সেরে ফেলছেন বলিউড তারকারা। অনুষ্ঠানটিতে রণবীর কাপুর মাঠে সরাসরি উপস্থিত থাকলেও শুটিং করা অংশগুলোকে বড় পর্দায় দেখানো হবে। ফলে টেলিভিশন পর্দায় লাইভ অনুষ্ঠানের স্বাদ পাবেন দর্শকরা।

সূত্রটি আরো জানায়, “রেস-৩ ছবির ‘হিরিয়ে’ গানের সঙ্গে তাল মিলিয়েছেন সালমান-জ্যাকলিন। যার শুটিং করতে গিয়ে হিট-স্ট্রোকে আক্রান্ত হয়েছেন জ্যাকলিন। চিকিৎসা নিয়ে আবারও নাচে অংশ নিতে দেখা যায় তাঁকে।” মিড ডের বরাতে জানা যায়, অনুষ্ঠানে টাইগার জিন্দা হ্যায় ছবির ‘সোয়াগ সে সওগাত’ গানের সঙ্গে তাল মিলিয়েছেন ক্যাটরিনা। ক্যাটরিনার সঙ্গে থাকছেন কার্তিক আরিয়ান। তাঁকে দেখা যাবে বম ডিগি ডিগি, দিল চোরি ও সোনু কে টিট্টুকি সুইটি ছবির গানের সঙ্গে তাল মেলাতে।

এ ছাড়া আনুষ্ঠানিকভাবে রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত রোবট ২.০-এর টিজারও মুক্তি দেওয়া হবে সমাপনী অনুষ্ঠানে। আগামী ২৭ মে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে আইপিএলের সমাপনী অনুষ্ঠান।