আইডিএলসি’র আয়োজনে নারীদের নিয়ে পূর্ণতা মেলা

0
407

সংবাদ বিজ্ঞপ্তি:

নারী দিবসকে সামনে রেখে যশোর জিলা স্কুল মাঠে আইডিএলসি আয়োজন করছে নারীদের নিয়ে “পূর্ণতা মেলা ২০১৮”। গত ১-২ মার্চ নারী উদ্দোক্তাদের তৈরী নানা পণ্যের সমাহার নিয়ে এই অভিনব মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের জেলা প্রশাসক এবং ম্যাজিস্ট্রেট আশরাফ উদ্দিন। নারী উদ্দোক্তাদের সম্মান জানাতে এবং সামনে এগিয়ে যাবার অনুপ্রেরণা যোগাতেই এই আয়োজন।
মাইক্রোসাইট এ রেজিস্ট্রেশনের(idlc.com/purnotafair)এর মাধ্যমে উদ্যোক্তা নারীরা আংশগ্রহ্অন করেছেন এই মেলায়। ফ্রি স্টল দিয়ে নারীরা যেন তাদের তৈরী পণ্য প্রদরশনী করতে পারেন এবং অনুপ্রানিত বোধ করেন নিজ নিজ ব্যাবসাকে সামনে এগিয়ে নিয়ে যেতে, সেই ভাবনা থেকেই এই মেলার আয়োজন।
আইডিএলসি পূর্ণতা নারী উদ্যোক্তাদের জন্য একটি পরিপূর্ণ ব্যবসায়ী সমাধান, যা লোন থেকে শুরু করে প্রশিক্ষণ, হেল্পলাইন, ডিজিটাল মার্কেটিং, বীমা, ব্যবসা ফ্যাসিলিটেশন সহ আরও অনেক সেবা দিয়ে থাকে।
বিগত ২ বছর ধরে আইডিএলসি এই উদ্যোগ ঢাকায় আয়োজন করে এসেছে, এরই ধারাবাহিকতায় ২০১৮ সালে এর ব্যাপ্তি আরো প্রসারিত হল যশোরের এই আয়োজনের মাধ্যমে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাকিনা খাতুন, মহিলা বিষয়ক কর্মকর্তা, যশোর; সেতারা খাতুন, ভাইস চেয়ারম্যান, যশোর; আবিদা সুলতানা মুক্তি, সেক্রেটারী, মহিলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ। সেই সাথে আরও ছিলেন আইডিএলসির জেনেরাল ম্যানেজার এন্ড হেড অব এসএমই আহমেদ রশিদ জয়।