অসুস্থ নগর মহিলা আ’লীগ সম্পাদক লুৎফাকে ঢাকায় স্থানান্তর : সুস্থতা কামনা

0
328

বিজ্ঞপ্তি: খুলনা মহানগর মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে খুলনা নার্গিস মেমোরিয়ালে ভর্তি হন। তার অসুস্থ্যতার সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান হাসপাতালে ছুটে যান। নেতৃবৃন্দ সেখানে তার চিকিৎসার খোজ খবর নিয়ে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকদের সাথে পরামর্শ করে তাকে ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়েছে। এসময়ে উপস্থিত ছিলেন খুলনা সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, ফকির মো. সাইফুল ইসলাম, শবনম মোস্তারী বকুলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে লুৎফুন নেছা লুৎফার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, খুলনা সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফকির মো. সাইফুল ইসলাম, অধ্যাপিকা হোসনেরা রুনু, আব্দুল হাই পলাশ, এ্যাড. শামীম মোশাররফ।

জাতীয় ভলিবল খেলোয়াড় ইকবালের মৃত্যু আ’লীগের শোক
বিজ্ঞপ্তি: বাংলাদেশ ভলিবল জাতীয় দলের খেলোয়াড় ইকবাল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ….. ……. রাজেউন)। তিনি দীর্ঘদিন দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মরহুমের নামাজে জানাযা সোমবার বাদ এশা মীর্জাপুর ইউসুফিয়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়। এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, মো. মোতালেব মিয়া সহ বিভিন্ন রাজনৈতিক ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।
এদিকে ইকবাল হোসেনের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।