৭নং ওয়ার্ড কাউন্সিলর পিন্টুকে লক্ষ্য করে গুলি ও বোমা নিক্ষেপ

0
465

খুলনা টাইমস প্রতিবেদক : কেসিসির ৭নং ওয়ার্ড কউন্সিলর ও বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সুলতান মাহমুদ পিন্টুকে লক্ষ্য করে গুলি ও বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কাউন্সিলর পিন্টু অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে। শনিবার রাত সোয়া নয়টায় উত্তর কাশিপুর যমুনা তেল ডিপো রোডে এ ঘটনা ঘটে।
সুতলতান মাহমুদ পিন্টুর সঙ্গী মোঃ সানি জানান, পিন্টু লোকজন নিয়ে নির্বাচনী গণসংযোগ শেষ করে বাড়ি ফেরার পথে যমুনা তেল ডিপোর পুরাতন সেলস অফিসের সামনে এলে সেখানে পূর্ব থেকে ওৎপেতে থাকা তিনজন দৃর্বৃত্ত পিন্টুকে লক্ষ্য করে দুটি বোমা নিক্ষেপ করে।
এ সময় পিন্টুর সাথে থাকা লোকজন টের পেয়ে পিন্টুকে একটি গলির মধ্যে সরিয়ে নেয়। লোকজন পিন্টুন উপর ঝাঁপিয়ে পড়ে তাকে আড়াল করে রাখে এ সময় দুর্বৃত্তরা দুই রাউন্ড গুলি বর্ষন করে বলে সানি জানান। জীবন রক্ষা করার জন্য পিন্টুর কাছে থাকা লাইসেন্সকৃত পিস্তল দিয়ে তিনিও দুই রাউন্ড গুলি নিক্ষেপ করেন। পিন্টুর সাথে থাকা লোকজন ও পাল্টা গুলি বর্ষন করায় মটরসাইকেল করে ওই তিন দুর্বৃত্ত পালিয়ে যায় বলে পিন্টু জানান।
এদিকে পিন্টুকে গুলি করার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে পিন্টুর সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। তারা দুর্বৃত্তদের গ্রেফতার করার জন্য পুলিশের সামনে বিক্ষোভ করে।
ঘটনাস্থলে আসা খালিশপুর থানার ওসি সরদার মোশারেফ হোসেন জানান, রাস্তার উপর দুটি ককটেলে বিস্ফোরণের দাগ দেখতে পেয়েছেন। অজ্ঞাতনামা লোকজন এ ঘটনা ঘটিয়েছে। তদন্ত করে দুস্কৃতকারীদের গ্রেফতার করা হবে।